ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ফিরছেন হাসারাঙ্গা, ছিটকে গেলেন পাথিরানা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৯ মার্চ ২০২৪ ১০:২৬

ছিটকে গেলেন পাথিরানা। ফাইল ছবি ছিটকে গেলেন পাথিরানা। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ আফগানিস্তানের বিপক্ষে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে আম্পায়ারের সমালোচনা করে দুই ম্যাচেরর জন্য নিষিদ্ধ হন শ্রীলঙ্কার অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গা। ফলে, বাংলাদেশের সফরের প্রথম দুই টি-টোয়েন্টিতে খেলা হয়নি লঙ্কান অধিনায়কের। নিষেধাজ্ঞা কাটিয়ে সিরিজ নির্ধারনী তৃতীয় টি-টোয়েন্টিতে ফিরছেন তিনি। 

হাসারাঙ্গার ফেরাটা লঙ্কান শিবিরে স্বস্তিদায়ক খবরই বটে। তবে, সফরকারী শিবিরে রয়েছে দুঃসংবাদও। ইনজুরিতে সিরিজ নির্ধারনী এই ম্যাচে খেলা হচ্ছে না তারকা পেসার মাথিসা পাথিরানার। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে এই পেসার পড়েছেন চোটে। যার কারণে পাথিরানার খেলা হচ্ছে না তৃতীয় টি-টোয়েন্টিতে। এই পেসার বাঁ পায়ের গ্রেড ওয়ান হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন।

পাথিরানার চোট অবশ্য নিত্যকার সঙ্গীই। সিরিজের প্রথম ম্যাচেই চোট পেয়েছিলেন এই পেসার। এরপরও অবশ্য কোটার চার ওভার পূর্ণ করেন তিনি। দ্বিতীয় টি-টোয়েন্টিতে পেয়েছিলেন চোট। চোটের কারণে ওই ম্যাচে নিজের পুরো বোলিং কোটা পূরণ করতে পারেননি এই পেসার। নিজের ব্যক্তিগত ৩.৪ ওভারের মাথায় মাঠ ছাড়েন তিনি।

উল্লেখ্য, তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এখন ১-১ সমতায়। সিলেটে প্রথম টি-টোয়েন্টিতে রান উৎসবের ম্যাচে তীরে এসে ডুবে বাংলাদেশ। তবে, দ্বিতীয় টি-টোয়েন্টিতে দারুণভাবে ঘুরে দাঁড়ায় স্বাগতিকরা। দাপুটে জয়ে সিরিজে ফেরায় সমতা। ফলে, তৃতীয় টি-টোয়েন্টি হয়ে দাঁড়ায় অঘোষিত ফাইনালে। শনিবার বাংলাদেশ সময় বেলা তিনটায় শুরু হবে এই ম্যাচ। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷