ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বিশ্বকাপে রোহিত-কোহলি ওপেনিং জুটি চায় সৌরভ গাঙ্গুলী

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২৪ ১২:০৩

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ চলমান আইপিএলে চলছে রানের বন্যা। ইমপ্যাক্ট নিয়মকে কাজে লাগিয়ে ট্রাভিস হেড, জস বাটলাররা ঘুম হারাম করছে প্রতিপক্ষ বোলারদের। প্রায় ৩০০ ছোয়া দলীয় ইনিংসও দেখছে ক্রিকেট দুনিয়া। এমন ক্রিকেট থেকে রোহিত শর্মা ও বিরাট কোহলির খেলার ধরণ নিয়ে প্রশ্ন তুলছে অনেকে। ক্রিকেট সমর্থকদের কারও কারও মতে রোহিত ও কোহলি দুজনই ভারতীয় দলে থাকলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো কিছু করতে পারবে না ভারত। তবে এসবের ঠিক উল্টো ভাবনায় সৌরভ গাঙ্গুলী। 

 

বিসিসিআইয়ের সাবেক প্রধানের মতে আসন্ন বিশ্বকাপে রোহিত ও কোহলিকে দিয়ে ওপেন করানো উচিত। তারা ওপেন করলেও খেলায় খুব একটা পরিবর্তন আসবে না বলেও মন্তব্য করেছেন। 

সৌরভ গাঙ্গুলী বলেন, আমার ব্যক্তিগত মত হলো, রোহিত (শর্মা) ও বিরাট টি–টোয়েন্টি বিশ্বকাপে ওপেন করুক। এটা খেলায় বড় ধরনের কোনো পরিবর্তন আনবে না। ওদের এটা করার সামর্থ্য আছে। ওয়ানডে বিশ্বকাপে আপনারা রোহিতকে দেখছেন। সে নেমেই মারত। এ কারণেই আমরা অসাধারণ দল ছিলাম। রোহিত প্রথম ৭–৮ ওভারে প্রতিপক্ষের ওপর যে চাপ তৈরি করত, সেটা মিডল অর্ডারের কাজটা সহজ করে দিত। আমি মনে করি, বিরাট ও রোহিতের (টি–টোয়েন্টি বিশ্বকাপেও) সেটা করা উচিত। ওরা অসাধারণ খেলোয়াড়।'

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷