ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বুমরাহকে ফিরিয়ে দল ঘোষণা ভারতের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১ মার্চ ২০২৪ ১১:১৭

জাসপ্রিত বুমরাহ। ফাইল ছবি জাসপ্রিত বুমরাহ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজ এক ম্যাচ হাতে রেখেই নিজেদের করে নিয়েছে স্বাগতিক ভারত। ধর্মশালায় দু'দল নামবে সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট খেলতে। সিরিজের ফাইনাল টেস্টের জন্য এবার ১৬জনের দল ঘোষণা করেছে স্বাগতিকরা। ঘোষিত দলে অনুমেয়ভাবেই নেই কোন চমক।

রাঁচিতে বিশ্রাম পাওয়া তারকা পেসার জাসপ্রিত বুমরাহই কেবল ফিরেছেন ধর্মশালা টেস্টের দলে। এদিকে বুমরাহ ফিরলেও ফেরা হয়নি লোকেশ রাহুলের। হাঁটুর ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠতে না পারায় সিরিজের শেষ ম্যাচটি মিস করবেন তিনি। ইনজুরিতে এই তারকা ক্রিকেটার মিস করেছে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ ম্যাচও।

উল্লেখ্য, এক ম্যাচ হাতে থাকতেই সিরিজ জিতলেও ধর্মশালার জন্য পূর্ণ শক্তির দলই ঘোষণা করেছে ভারত। কেননা, সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত হওয়ায় ম্যাচটি দু'দলের জন্যই সমান গুরুত্বপূর্ণ। 

ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), জাসপ্রিত বুমরাহ, যশস্বি জয়সওয়াল, শুভমান গিল, রজত পতিদার, সরফরাজ খান, ধ্রুব জুরেল, কেএস ভরত, দেবদূত পাডিক্কেল, রবীচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, মুকেশ কুমার ও আকাশ দীপ।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷