ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

জায়গা হয়নি হেটমায়ারের, দল ঘোষণা ক্যারিবিয়ানদের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১১ জানুয়ারী ২০২৪ ১১:০৮

বাদ পড়েছেন হেটমায়ার। ফাইল ছবি বাদ পড়েছেন হেটমায়ার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ টানা ব্যর্থতার জেরে ইংল্যান্ড সিরিজের মাঝপথে দল থেকে বাদ পড়েন ক্যারিবীয় তারকা শিমরন হেটমায়ার৷ এবার অস্ট্রেলিয়া সফরের ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে ও টি-টোয়েন্টি দল থেকেও বাদ পড়লেন তিনি। অন্যদিকে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের জন্য অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে না খেললেও, টি-টোয়েন্টি দলে আছেন তারকা অলরাউন্ডার জেসন হোল্ডার ও কাইল মায়ার্স।

টি-টোয়েন্টি দলে থাকলেও হোল্ডার ও মায়ার্স খেলবেন না ওয়ানডে সিরিজ। অন্যদিকে ওয়ানডে সিরিজের দলে নেই ব্রেন্ডন কিং ও রাদারফোর্ড। তবে, দু'জনই ফিরবেন টি-টোয়েন্টি সিরিজে। এর আগে ফ্র‍্যাঞ্চাইজি ক্রিকেটেই ব্যস্ত থাকবেন এই দু'জন। 

এদিকে প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছেন টেডি বিশপ এবং টেভিন ইমলাচ। এছাড়া ওয়ানডে দলে ফিরেছেন অলরাউন্ডার জাস্টিন গ্রিভস, কাভেম হজ এবং হেডেন ওয়ালস জুনিয়র। ওয়ানডে সিরিজে ক্যারিবিয়ানদের নেতৃত্বে থাকবেন শাই হোপ। এছাড়া রভম্যান পাওয়েলের কাঁধেই থাকছে টি-টোয়েন্টি দলের দায়িত্ব। 

আগামী ২ ফেব্রুয়ারি মেলবোর্নে শুরু হবে তিন ম্যাচের সিরিজের প্রথম ওয়ানডে। পরের দুটি ম্যাচে সিডনি ও ক্যানবেরায় যথাক্রমে আগামী ৪ ও ৬ ফেব্রুয়ারি। হোবার্টে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ৯ ফেব্রুয়ারি। পরের দুটি ম্যাচ আগামী ১১ ও ১৩ ফেব্রুয়ারি।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল: শাই হোপ (অধিনায়ক), আলজারি জোসেফ, আলিক আথানাজে, টেডি বিশপ, কিচি কার্টি, রোস্টন চেজ, ম্যাথু ফোর্ড, জাস্টিন গ্রিভস, টেভিন ইমলাচ, কাভেম হজ, গুদাকেশ মোতি, কিয়র্ন ওটলি, রোমারিও শেফার্ড, ওশান থমাস ও হেইডেন ওয়ালশ জুনিয়র

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দল: রভম্যান পাওয়েল (অধিনায়ক), শাই হোপ, জনসন চার্লস, রোস্টন চেজ, জেসন হোল্ডার, আকিল হোসেইন, ব্রান্ডন কিং, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, গুদাকেশ মোতি, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, শেরফেন রাদারফোর্ড, রোমারিও শেফার্ড, ও ওশান থমাস।

 

-নট আউট/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷