ঢাকা | রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পাক শিবিরে ‘মড়ার উপর খাঁড়ার ঘা'

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২৩ ১০:২৫

ছিটকে গেলেন নোমান আলি। ফাইল ছবি ছিটকে গেলেন নোমান আলি। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ পার্থে অস্ট্রেলিয়ার বিপক্ষে বড় হারের লজ্জায় পড়েছিল পাকিস্তান। মেলবোর্নে দ্বিতীয় টেস্টের আগে একের পর এক যেন ধাক্কাই খাচ্ছে সফরকারীরা। চোটের কারণে আগেই সিরিজ থেকে ছিটকে গেছেন পার্থে অভিষেক হওয়া পেসার খুররাম শাহজাদ। এবার শারীরিক সমস্যা ধরা পড়ায় অস্ট্রেলিয়ার সফর থেকে ছিটকে গেলেন বাঁহাতি স্পিনার নোমান আলি।

অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়েছে নোমানের। যে কারণে এই স্পিনারকে যেতে হয়েছে হসপিটালে। অ্যাপেন্ডিসাইটিসের জন্য এবার এই স্পিনারকে যেতে হচ্ছে ছুরি-কাঁচির নিচে। তাই অনুমেয়ভাবেই অস্ট্রেলিয়া সফর শেষ হয়ে গেছে নোমান আলির। পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি বিষয়টি করেছে নিশ্চিত। 

পার্থ টেস্টের আগে ইনজুরিতে ছিটকে যান তারকা স্পিনার আবরার আহমেদ। তার পরিবর্তে ব্যাকার স্পিনার হিসেবে দলে ডাকা হয়েছে আরেক স্পিনার সাজিদ খানকে। অবশ্য পার্থে নোমান আলি কিংবা সাজিদ খানের কেউই ছিলেন না একাদশে। মূলত, আনফিট থাকায় পার্থে খেলে হয়নি নোমানের। এবার পুরো সিরিজই শেষ এই স্পিনারের।

অন্য দিকে পার্থ টেস্টে পাকিস্তানের জার্সিতে অভিষেক হয় পেসার খুররাম শাহজাদের। অভিষেক টেস্টেই পাঁজর ও তলপেটে চোট পান এই পেসার। সেই চোট অস্ট্রেলিয়া সফর থেকেই এই পেসারকে দিয়েছে ছিটকে।  

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷