ঢাকা | রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বাদ পড়লেন হেটমায়ার, বিশ্রাম পেলেন জোসেফ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২৩ ১২:০১

বাদ পড়লেন হেটমায়ার, বিশ্রাম পেলেন জোসেফ। ফাইল ছবি বাদ পড়লেন হেটমায়ার, বিশ্রাম পেলেন জোসেফ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ ব্যাট হাতে সময়টা খুব একটা ভালো যাচ্ছে না ক্যারিবীয় তারকা শিমরন হেটমায়ারের। যেন নিজেকে হারিয়ে খুঁজছেন এই বিধ্বংসী ব্যাটার। এবার ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি দল থেকেও বাদ পড়তে হয়েছে তাকে। ইংল্যান্ডের বিপক্ষে শেষ দুই ম্যাচের দলে জায়গা হয়নি হেটমায়ারের। অন্য দিকে বিশ্রাম পেয়েছেন পেসার আলজেরি জোসেফ। 

ইংল্যান্ডের বিপক্ষে চলমান সিরিজে নামের প্রতি সুবিচার করতে ব্যর্থ হয়েছেন শিমরন হেটমায়ার। বাদ পড়াটা তাই অনুমেয়ই ছিল। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম দুই টি-টোয়েন্টিতে হেটমায়ারের ব্যাট থেকে রান এসেছে সর্বসাকুল্যে ৩ রান। তাই বাদ পড়েছিলেন তৃতীয় টি-টোয়েন্টির দল থেকে। এর আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও সবমিলিয়ে হেটমায়ারের রান পার করেনি পঞ্চাশের গণ্ডি। 

হেটমায়ার বাদ পড়ায় কপাল খুলেছে জনসন চার্লসের। ইংল্যান্ডের বিপক্ষে শেষ দুই ম্যাচের দলে ডাক পেয়েছেন এই বিধ্বংসী ব্যাটার। অন্যদিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ সিরিজ মাথায় রেখেই বিশ্রাম দেওয়া হয়েছে পেসার আলজেরি জোসেফকে। তার পরিবর্তে একাদশে ফেরানো হয়েছে আরেক পেসার ওশানে থমাসকে। 

উইন্ডিজ স্কোয়াড: রভম্যান পাওয়েল (অধিনায়ক), শাই হোপ, জনসন চার্লস, রোস্টন চেজ, ম্যাথু ফোর্ড, জেসন হোল্ডার, আকিল হোসেন, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, গুদাকেশ মোতি, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, শেরফানে রাদারফোর্ড, রোমারিও শেফার্ড, ওশানে থমাস।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷