ঢাকা | রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মেলবোর্ন টেস্টের দল ঘোষণা অস্ট্রেলিয়ার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২৩ ২১:৩৫

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্কঃ পার্থ টেস্টে পাকিস্তানকে রীতিমতো বিধ্বস্তই করেছে স্বাগতিক অস্ট্রেলিয়া। ব্যাটে-বলে দাপট দেখিয়ে স্বাগতিকরা পেয়েছিল ৩৬০ রানের বড় জয়। অবশ্য দুই প্রায় দুই দশক ধরেই চিত্রটা ঠিক একই। কেননা, গত দুই যুগ ধরেই অস্ট্রেলিয়ার মাটিতে টেস্টে জয় পায়নি পাকিস্তান। এবারের চিত্রটাও তাই ভিন্ন হয়নি। 

সিরিজে এগিয়ে থেকে এবার মেলবোর্ন টেস্টে নামবে অস্ট্রেলিয়া। বক্সিং ডে-র জন্য এবার স্কোয়াড ঘোষণা করেছে স্বাগতিকরা। যেখানে পার্থের স্কোয়াড থেকে বাদ পড়েছেন একজন। ব্যাকআপ পেসার ল্যান্স মরিসকে বাদ দিয়ে ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।

পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টে সব ঠিক থাকলে অবশ্য অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামবে অস্ট্রেলিয়া। টিমের সাথে না রেখে তাই অস্ট্রেলিয়ায় চলমান বিগ ব্যাশ খেলতে মরিসকে পাঠানো হয়েছে। মেলবোর্নে প্যাট কামিন্স, মিচেল স্টার্ক ও জশ হ্যাজলউডের ব্যাকআপ হিসেবে রাখা হয়েছে কেবল স্কট বোল্যান্ডকে।

অস্ট্রেলিয়া স্কোয়াড: ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, মার্নাস ল্যাবুশেন, স্টিভ স্মিথ, ট্র্যাভিস হেড, মিচেল মার্শ, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, নাথান লায়ন, জশ হ্যাজেলউড, স্কট বোল্যান্ড ও ক্যামেরন গ্রিন।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷