ঢাকা | রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শতক হাঁকিয়ে নিন্দুকদের চুপ করালেন ওয়ার্নার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২৩ ১৫:০১

শতক হাঁকালেন ওয়ার্নার। গেটি ইমেজ শতক হাঁকালেন ওয়ার্নার। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ পার্থে শুরু হয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া ও পাকিস্তানের তিন ম্যাচের সিরিজের প্রথম টেস্ট। প্রথম দিনেই রান পাহাড়ে চড়তে শুরু করেছে স্বাগতিক অস্ট্রেলিয়া। বিদায়ী টেস্ট সিরিজ খেলতে নামা ডেভিড ওয়ার্নার তুলে নিয়েছেন দুর্দান্ত এক সেঞ্চুরি। অবশ্য লাল বলে বেশ কদিন ধরেই ফর্মটা যাচ্ছে তাই ছিল এই অজি ওপেনারের। দুর্দান্ত এই সেঞ্চুরি ওয়ার্নার খানিকটা স্বস্তির নিঃশ্বাস ফেলতেই পারেন। 

পাকিস্তানের বিপক্ষে চলমান টেস্টে ওয়ার্নারের দলে থাকা নিয়ে প্রশ্ন তুলেছিলেন খোদ সাবেক অজি তারকা মিচেল জনসন। ক্যারিয়ারের ২৬তম টেসগ সেঞ্চুরি করে যেন সাবেক সতীর্থকেই ওয়ার্নার করিয়ে দিয়েছেন চুপ। প্রথম দিনেই শাহিন আফ্রিদি-আমির জামালদের বেধড়ক পিটিয়ে গোধুলি লগ্নে তুলে নেন সেঞ্চুরি। সেটাকে অবশ্য এতক্ষণে দেড় শ রানে রুপান্তর করেছেন এই ওপেনার। 

সেঞ্চুরির পর পার্থে এদিন হ্যালমেট খুলে সেই চিরচেনা উদযাপনের পর আঙুলের ইশারায় সমালোচকদের চুপ থাকার নির্দেশ দেন ওয়ার্নার। ম্যাচের বিরতিতে ওয়ার্নার অবশ্য এমন উদযাপনের দিয়েছেন ব্যাখ্যা। ব্রডকাস্টের দায়িত্বে থাকা অ্যাডাম গ্রিলক্রিস্টকে তিনি বলেছেন, 'এখানে এসে রান করাই আমার কাজ। প্রথমে উসমান খাজা ও পরে স্টিভেন স্মিথের সঙ্গে জুটি গড়াটা ভালো ছিল। সেঞ্চুরি পেয়ে অসাধারণ লাগছে, বোলারদের জন্য স্কোরবোর্ডে রান জমা করাটাই আমাদের কাজ। সমালোচকদের চুপ করার জন্য বোর্ডের রান জমা করার চেয়ে ভালো উপায় আর নেই। '

 

-নট আউট/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷