ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ইংল্যান্ডের বিপক্ষে আয়ারল্যান্ডের দল ঘোষণা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২৩ ২০:৩৪

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে আয়ারল্যান্ড। ওয়ানডে বিশ্বকাপ বাছাইপর্বে ব্যর্থতার পর নতুন করে দল সাজাচ্ছে আইরিশরা। তারই ধারাবাহিকতায় বেশ কয়েকটি পজিশনেও আসছে বদল।

কার্টিস ক্যাম্ফারকে নাম্বার তিনে দিয়ে ওপেনিংয়ে নিয়ে আসা হয়েছে অ্যান্ড্রু বালবার্নিকে। পল স্টার্লিংয়ের সাথে ওপেন করবেন আইরিশদের সাবেক অধিনায়ক। 

এ প্রসঙ্গে প্রধান নির্বাচক অ্যান্ড্রু হোয়াইট বলেন, প্রধান পরিবর্তনগুলোর মধ্যে বলবার্নি স্টার্লিংয়ের সঙ্গে ওপেন করবে। তাদের মধ্যে বোঝাপড়া ভালো। আমরা বিশ্বাস করি, তারা দীর্ঘদিন ওপেনিং পজিশনে ভালো করতে পারবে।

ক্যাম্ফারের ব্যাটিং অর্ডার পরিবর্তন প্রসঙ্গে তার ভাষ্য, ক্যাম্ফার তিনে ব্যাট করবে। আমরা মনে করি, সে সেখানে সফল হবে; তার সেই টেকনিক ও সক্ষমতা আছে। স্কোয়াডের যে কারোর চেয়ে সে পেস ভালো খেলে। সে আমাদের মিডল-অর্ডারের অন্যতম সেরা ব্যাটার। আমরা মনে করি, তার ওপরে ব্যাট করার সামর্থ্য আছে এবং ভালো ইমপ্যাক্ট রাখতে পারবে।

আয়ারল্যান্ড স্কোয়াড : পল স্টার্লিং (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, অ্যান্ড্রু বালবার্নি, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডিলানি, গ্রাহাম হিউম, জর্জ ডকরেল, জশ লিটল, অ্যান্ডি ম্যাকব্রিন, ব্যারি ম্যাকার্থি, নিল রক, হ্যারি টেক্টর, লরকান টাকার, ক্রেইগ ইয়াং এবং থিও ভ্যান।

 

ইংল্যান্ড-আয়ারল্যান্ড সিরিজের সূচিঃ 

   ভেন্যু    তারিখ 
 হেডিংলি    ২০ সেপ্টেম্বর
 ট্রেন্ট ব্রিজ   ২৩ সেপ্টেম্বর
 ব্রিস্টল    ২৬ সেপ্টেম্বর

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷