ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিরিজ শুরুর আগে বদলে গেল প্রোটিয়া স্কোয়াড

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৪ মার্চ ২০২৩ ১৮:৪৭

দক্ষিণ আফ্রিকার দলে এসেছে একাধিক পরিবর্তন। ফাইল ছবি দক্ষিণ আফ্রিকার দলে এসেছে একাধিক পরিবর্তন। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। আসন্ন এই সিরিজের প্রথম দুই ওয়ানডের দল আগেই ঘোষণা করেছি ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। তবে, সিরিজ শুরুর আগে দলে একাধিক পরিবর্তন এনেছে দলটি।

প্রোটিয়া তারকা অলরাউন্ডার উইয়ান মুল্ডার চোটের কারণে ছিটকে গেছেন পুরো সিরিজ থেকেই। তাই তার পরিবর্তে স্বাগতিকরা দলে নিয়েছেন আরেক তারকা অলরাউন্ডার ওয়েন পার্নেলকে। এদিকে একই কারণে ছিটকে গেছেন কেশব মহারাজও। তাই তার পরিবর্তে চায়নাম্যান তাবরেজ শামসিকে দলে ডেকেছে প্রোটিয়ারা।

এছাড়া তৃতীয় ওয়ানডের স্কোয়াড ঘোষণা করেছে স্বাগতিকরা। যেখানে রাখা হয়েছে প্রথম দুই ওয়ানডের দলে না থাকা, মার্কো জানসেন, হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার ও এইডেন মার্করামকে।

উইন্ডিজের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার স্কোয়াড: টেম্বা বাভুমা (অধিনায়ক), জেরাল্ড কোয়েটজি, কুইন্টন ডি কক, টনি ডি জর্জি, বিয়র্ন ফোরটুইন, রিজা হেনড্রিকস, তাবরেজ শামসি, ওয়েন পার্নেল, সিসান্দা মাগালা, লুঙ্গি এনগিডি, রায়ান রিকেলটন, অ্যান্ডাইল ফেলুকোয়ায়ো, ট্রিস্টান স্টাবস, লিজাড উইলিয়ামস ও রাসি ভ্যান ডার ডুসেন, মার্কো জানসেন*, হেনরিখ ক্লাসেন*, এইডেন মার্করাম ও ডেভিড মিলার*।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷