ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

চমক দিয়ে ওয়ানডে দল ঘোষণা কিউইদের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৪ মার্চ ২০২৩ ১৬:৪৫

নিউজিল্যান্ড দল। ফাইল ছবি নিউজিল্যান্ড দল। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্টের সিরিজ শেষে, তিন ম্যাচের ওয়ানডে খেলবে নিউজিল্যান্ড। আসন্ন এই সিরিজের জন্য চমক দিয়ে এবার দল ঘোষণা করেছে স্বাগতিকরা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে (আইপিএল) প্রাধান্য দিয়ে একাধিক তারকা ক্রিকেটারই থাকছেন এই সিরিজে।

নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন না থাকায়, এই সিরিজে কিউইদের নেতৃত্ব দিবেন টম ল্যাথাম। প্রথমবারের মতো নিউজিল্যান্ডের ওয়ানডে দলে ডাক পেয়েছেন বেন লিস্টার ও চ্যাড বোয়েস।

উইলিয়ামসন ছাড়াও ঘোষিত দলে নেই টিম সাউদি মিচেল স্যান্টনার ও ডেভন কনওয়ের মতো তারকা ক্রিকেটাররা। যারা এখন শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে করছেন ব্যস্ত সময় পার। এছাড়া ফিন অ্যালেন, লুকি ফার্গুসন এবং গ্লেন ফিলিপসরা প্রথম ওয়ানডে খেলেই আইপিএল খেলতে দিবেন ভারতে উড়াল।

এদের পরিবর্তে সিরিজের বাকি দুই ম্যাচের জন্য ডাক পেয়েছেন মার্ক চ্যাপম্যান,,হেনরি নিকোলস ও বেন লিস্টার। ২০২১ সালের সেপ্টেম্বরের পর আবারও দলে ফিরেছেন উইল ইয়াং এবং টম ব্লান্ডেল।

শ্রীলঙ্কার বিপক্ষে নিউজিল্যান্ডের ওয়ানডে স্কোয়াড: টম লাথাম (অধিনায়ক), ফিন অ্যালেন, টম ব্লান্ডেল, চ্যাড বোয়েস, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান, লুকি ফার্গুসন, ম্যাট হেনরি, বেন লিস্টার, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, গ্লেন ফিলিপস, হেনরি শিপলি, ইশ সোধি, ব্লেয়ার টিকনার ও উইল ইয়াং

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷