ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বুমরাহর বিকল্প তিন পেসার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২ ০১:২৮

মোহাম্মদ সিরাজ ও মোহাম্মদ শামি। ছবি সংগৃহীত মোহাম্মদ সিরাজ ও মোহাম্মদ শামি। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ এশিয়া কাপের পর টি-টোয়েন্টি বিশ্বকাপও খেলা হচ্ছে না ভারতীয় পেসার জসপ্রীত বুমরাহর। এশিয়া কাপে তাকে না পেয়ে একপ্রকার তালমাতাল হয়েছিল দলটির বোলিং বিভাগ। এবার ভালো মানের বিকল্প বের করতে তিন পেসারকে অস্ট্রেলিয়ায় ডাকছে ভারতীয় ম্যানেজম্যান্ট। 

 

বিশ্বকাপ খেলতে ইতিমধ্যে অস্ট্রেলিয়ায় পৌঁছেছে টিম ভারত। এবার মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ ও শার্দুল ঠাকুর দলে যোগ দেবেন বৃহস্পতিবার। এখনও স্পষ্ট নয় তাদের মধ্যে কে মূল দলে যোগ দিচ্ছেন।

 

গত ৬ অক্টোবর অস্ট্রেলিয়ায় পা রাখে ভারতের মূল বিশ্বকাপ দল। পার্থে এক সপ্তাহের ট্রেনিং ক্যাম্প গড়েছে তারা এবং ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলেছে তারা। তাদের পরের প্রস্তুতি ম্যাচ ১৩ অক্টোবর।

পার্থে এই ম্যাচ খেলে ব্রিসবেনে রওনা হবেন রোহিত-কোহলিরা। অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ডের বিপক্ষে ১৭ ও ১৯ অক্টোবর দুটি ওয়ার্ম আপ ম্যাচ খেলবে ভারত। তারপর মেলবোর্নে যাবে, সেখানেই ২৩ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে তাদের প্রথম ম্যাচ।

 

 

রিজার্ভ দলে থাকা শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণয় ও দীপক চাহারদের কেউই এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় যাচ্ছেন না। সদ্য শেষ হওয়া দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজে পিঠের চোট পেয়ে মাঠের বাইরে চাহার।

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷