ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কলম্বোয় বিক্ষোভ,পাকিস্তান-শ্রীলংকা দ্বিতীয় ম্যাচের ভেন্যু পরিবর্তন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৮ জুলাই ২০২২ ২১:৪৯

শ্রীলংকায় পাকিস্তান সফর। ছবি সংগৃহীত শ্রীলংকায় পাকিস্তান সফর। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ দেশে চরম অস্থিরতার মাঝেও ক্রিকেট চলমান রেখেছে দেশটির ক্রিকেট বোর্ড। অস্ট্রেলিয়ার পর পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ খেলছে স্বাগতিক শ্রীলংকা। রাজনৈতিক অস্থিরতায় পরিবর্তন করা হয়েছে দ্বিতীয় টেস্টের ভেন্যু। মূলত গল টেস্ট শেষে কলম্বোতে হওয়ার কথা ছিল শেষ ম্যাচ। তবে কলম্বোতে পরিবেশ খুব একটা সুখকর না হওয়ায় দ্বিতীয় ম্যাচটিও গলে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন শ্রীলংকা ক্রিকেট বোর্ড। 

শ্রীলংকা ক্রিকেট বোর্ডের কর্তারা মনে করছেন, রাজনৈতিক কারনে যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে তাতে করে কলম্বোতে ম্যাচ আয়োজন করা কঠিন।

দ্বিতীয় টেস্ট শুরু হবে ২৪ জুলাই। মাঝে এক সপ্তাহ সময় থাকলেও আগেই সিদ্ধান্ত নিল বোর্ড। এর আগে অস্ট্রেলিয়ার ছেলেদের দল এবং ভারতের মেয়েদের দল শ্রীলঙ্কায় খেললেও এমন কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। সেই দু’টি সিরিজই নির্বিঘ্নে হয়েছে এবং অস্ট্রেলিয়ার তরফে শ্রীলঙ্কাকে ধন্যবাদও জানানো হয়েছে এমন কঠিন পরিস্থিতির মধ্যেও সিরিজ আয়োজন করার জন্য।

এদিকে এশিয়া কাপের এবারের আসরও অনুষ্ঠিত হচ্ছে না দেশটিতে। সামগ্রিক দিক বিবেচনায় আয়োজন করা হবে সংযুক্ত আরব আমিরাতে। এছাড়াও স্থগিত হয়েছে লঙ্কান প্রিমিয়ার লিগ। 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷