ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ফিরলেন হোল্ডার, ওয়ানডে দল ঘোষণা উইন্ডিজের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৮ জুলাই ২০২২ ২০:৫৯

বাংলাদেশ সিরিজে বিশ্রামে ছিলেন জেসন হোল্ডার। ফাইল ছবি বাংলাদেশ সিরিজে বিশ্রামে ছিলেন জেসন হোল্ডার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ সদ্যই বাংলাদেশের কাছে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এবার ঘরের মাটিতে ক্যারিবীয়দের সামনে অপেক্ষা করছে বড় চ্যালেঞ্জ। আগামী সপ্তাহেই ভারতের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলবে দলটি। আসন্ন এই সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (ডিডব্লিউ আই)।

বাংলাদেশ সিরিজে বিশ্রামে থাকা তারকা অলরাউন্ডার, জেসন হোল্ডার ফিরেছেন ক্যারিবীয় স্কোয়াডে। এছাড়া বাংলাদেশ সিরিজের দলে থাকা প্রায় সবাই আছেন ভারত সিরিজের দলে। আগামী ২২ জুলাই শুরু হবে দুই দলের তিন ম্যাচের ওয়ানডে এই সিরিজ। সিরিজের বাকি দুই ওয়ানডে অনুষ্ঠিত হবে আগামী ২৪ এবং ২৭ জুলাই।

নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা বিশ্রামে থাকায়, এই সিরিজে ভারতকে নেতৃত্ব দিবেন তারকা ওপেনার শিখর ধাওয়ান। এছাড়া ক্যারিবীয় সিরিজে বিশ্রামে থাকবেন ভারতের দুই তারকা ক্রিকেটার বিরাট কোহলি ও জাসপ্রিত বুমরাহও। 

উইন্ডিজের ওয়ানডে স্কোয়াড: নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ, শামরাহ ব্রুকসব্রু, কেসি কার্টি, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মেয়ার্স, গুদককেশ মতি, কিমো পল, রভম্যান পাওয়েল ও জাইডেন সিলস।

ভারতের ওয়ানডে স্কোয়াড: শিখর ধাওয়ান (অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, ঈশান কিষাণ, সঞ্জু স্যামসন, রুতুরাজ গাইকোয়াদ, শুভমান গিল, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, শার্দুল ঠাকুর, যু্জবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আভেশ খান, প্রসিধ কৃষ্ণ, মোহাম্মদ সিরাজ ও আর্শদীপ সিং।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷