ঢাকা | শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

এবার চোটে পড়লেন মুশফিক-মিরাজ

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২২ ০২:৪৫

ক্যাচ ধরতে গিয়ে আঙুল ফেটেছে মিরাজের। ছবি: বিসিবি ক্যাচ ধরতে গিয়ে আঙুল ফেটেছে মিরাজের। ছবি: বিসিবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন হোম সিরিজের আগে বাংলাদেশের ক্রিকেটারদের মাঝে যেন ইনজুরির মিছিল লেগেছে। তিন পেসার তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, এবাদত হোসেনের পর রোববার চোটে পড়েছেন মুশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজ। বিকেএসপিতে দুই ক্রিকেটারই আজ চোটের কারণে মাঠ ছেড়েছেন।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগ পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ প্রাইম ব্যাংকের মুখোমুখি হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। শেখ জামালের দেয়া ২৩৩ রানের লক্ষ্য ব্যাটিং করা প্রাইম ব্যাংকের ইনিংসের ১০ম ও ১৭তম ওভারে চোটে পড়েন মুশফিক আর মিরাজ।

পারভেজ রাসুলের করা ইনিংসের ১০ ওভারের চতুর্থ বলে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে গিয়ে বাঁ পায়ের গোড়ালিতে চোট পান মুশফিক। পরে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন এই অভিজ্ঞ ক্রিকেটার। 

এই প্রসঙ্গে শেখ জামাল দলের ম্যানেজার মোহাম্মদ রফিক সংবাদমাধ্যমকে বলেন, ‘মুশফিকের পায়ে আপাতত বরফ দেওয়া হচ্ছে, ঢাকায় ফিরলে বোঝা যাবে আসলে কী হয়েছে। শ্রীলঙ্কা সিরিজ নিয়ে এখনই বলা মুশকিল। যদি ফ্যাকচার না হয় তবে খুব একটা সমস্যা হবে না। বোর্ডের ডাক্তাররা দেখে পরবর্তী সিদ্ধান্ত নেবেন।’

ইনিংসের ১৭তম ওভারে মৃত্যুঞ্জয় চৌধুরীর বলে তামিম ইকবালের ক্যাচ ধরতে গিয়ে ডান হাতের কনিষ্ঠা ফেটে যায় মিরাজের। দ্রুত ড্রেসিংরুমে নেয়ার পর প্রাথমিক চিকিৎসা দেয়া হয় তাকে। পরে মিরাজকে পাশ্ববর্তী শেখ ফজিলতুননেসা মুজিব মেমোরিয়াল হাসপাতালে নেওয়া হয়। 

এ বিষয়ে রফিক বলেন, ‘একটু ফেটে গেছে আর আঙুলের হাড় ডিসপ্লেস হয়ে গেছে। এখন হাসাপাতলে নেওয়া হয়েছে। পরীক্ষার ফল বোঝা যাবে।’

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

মিরাজের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল সাউথ জোন

নর্থ জোনের পক্ষে একাই ৫ উইকেট নেন পেসার মোহাম্মদ সাইফউদ্দিন।

রাব্বি-এবাদতে চড়ে বড় জয় ইস্ট জোনের

আফিফের উইলো থেকে আসে ২৭ রান। শেখ মেহেদী ২০ ও তামিম ইকবাল করেন ১৮ রান।

আকবরের নেতৃত্বে এনসিএলে চ্যাম্পিয়ন রংপুর

সিলেটকে ৫ উইকেটে হারিয়ে ৩৬ পয়েন্ট নিয়ে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২৪তম আসরের শিরোপা...