ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আইপিএলের সাথে শান্তদের তুলনা করে হতাশ পাপন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৬ মে ২০২৪ ২১:১৯

নাজমুল হাসান পাপন। ছবি সংগৃহীত নাজমুল হাসান পাপন। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ ‘টাকা দিয়ে বোলারদের কামলা বানিয়েছে বিসিসিআই’ ! চলতি আইপিএলে বোলারদের করুণ অবস্থা দেখে এমন মন্তব্য করছে কেউ কেউ। এমন মন্তব্য করার একটাই কারণ অধিকাংশ ম্যাচে সুবিধা করতে পারছে না বোলিং ইউনিট। এক ম্যাচে ৪২ ছক্কা ছাড়াও দলীয় রান হয়েছে ২৮৭।

আইপিএলের এমন অবস্থার বিপরীতে শোচনীয় অবস্থা বাংলাদেশ ক্রিকেটে। জিম্বাবুয়ের বিপক্ষে ছোট রান তাড়া করতে নেমেও টপ অর্ডার ব্যাটারদের অসহায় অবস্থা প্রকাশ হয়েছে দুই ম্যাচেই। এমন অবস্থায় হতাশা প্রকাশ করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি এবং যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন আজ সংবাদমাধ্যমকে বলেন, ‘এবারের আইপিএল দেখে মানে কিছু বুঝতে পারছি না। হচ্ছেটা কী! ২৮৭ হচ্ছে, ২৬০ রান করেও জয় পাচ্ছে না। আর আমরা কী করছি? আমরা ১৪০-৪৫ করতেই হিমশিম খাচ্ছি বলে মনে হয়।’

পাপন আরও বলেন, ওরা যেভাবে খেলছে এই খেলার সাথে একটা বিরাট গ্যাপ। এই গ্যাপটা কিন্তু গতবারও মনে হয় নাই। এক বছর আগেও এমন মনে হয়নি যতটা গ্যাপ মনে হচ্ছে। এখানে কিছু চ্যালেঞ্জ আছে। আমি মনেপ্রাণে বিশ্বাস করি, লিটন দাস তাড়াতাড়ি ফর্মে ফিরে আসুক। এটাই চাই আমরা। শুধু লিটন দাস না, সবাই তারা তাদের বেস্ট পারফরম্যান্সে থাকুক, খেলুক। সবচেয়ে বড় কথা হলো টি-টোয়েন্টি খেলতে হলে এখন সাহস করেই খেলতে হবে।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।