ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সাকিব-মুস্তাফিজকে নিয়ে শক্তিশালী দল ঘোষণা বাংলাদেশের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৮ মে ২০২৪ ১৭:০৭

সাকিব-মুস্তাফিজ ফিরেছেন দলে। ফাইল ছবি সাকিব-মুস্তাফিজ ফিরেছেন দলে। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দুই ম্যাচ হাতে রেখেই নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। শেষ দুই ম্যাচ খেলতে চট্টগ্রাম থেকে দু'দলই ফিরেছে ঢাকায়। সিরিজের এই শেষ দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। ঘোষিত দলে এসেছে একাধিক পরিবর্তন। 

আগেই নিশ্চিত ছিল জিম্বাবুয়ের বিপক্ষে শেষ দুই ম্যাচে খেলবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার সাথে আইপিএল থেকে ফিরে বিশ্রামে থাকা মুস্তাফিজুর রহমানও ফিরেছেন দলে। এছাড়া চোট কাটিয়ে দলে ফিরেছেন সৌম্য সরকার। 

এদিকে সিরিজের প্রথম তিন ম্যাচের দলে থাকলেও খেলা হয়নি আফিফ হোসেন ও পারভেজ ইমনের। দু'জনই কোন ম্যাচ না খেলেই পড়েছেন বাদ। এছাড়া মুস্তাফিজ ফেরায় বিশ্রাম দেওয়া হয়েছে আরেক পেসার শরিফুল ইসলামকে। বুধবার বিসিবি এ তথ্য জানায়।

সিরিজের শেষ দুইটি ম্যাচ যথাক্রমে আগামী ১০ ও ১২ মে অনুষ্ঠিত হবে। দুটি ম্যাচই মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। চতুর্থ ম্যাচটি সন্ধ্যা ৬টায় এবং পঞ্চমটি সকাল ১০টায় শুরু হবে। জিম্বাবুয়ে সিরিজ শেষেই বিশ্বকাপের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল।

বাংলাদেশ স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, সৌম্য সরকার, তানভীর ইসলাম ও মোহাম্মদ সাইফউদ্দিন। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।