ঢাকা | শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

রেকর্ড চূড়ায় বিজয়

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ২২ এপ্রিল ২০২২ ০২:৪৪

এনামুল হক বিজয়। ছবি: ওয়ালটন এনামুল হক বিজয়। ছবি: ওয়ালটন

স্পেশাল করেসপন্ডেন্টঃ জাতীয় দলের বাইরে আছেন তিন বছর ধরে। এনামুল হক বিজয় অবশ্য প্রাণপণে চেষ্টা করছেন জাতীয় দলে ফিরতে। ঘরোয়া ক্রিকেটে পারফর্ম করছেন নিয়মিত। চলমান ঢাকা প্রিমিয়ার লিগে তো ঈর্ষন্বীয় ফর্মে আছেন ডানহাতি এই ওপেনার। 

বৃহস্পতিবার লিস্ট-এ ক্রিকেটে নতুন রেকর্ড গড়েছেন বিজয়। প্রিমিয়ার লিগের এক মৌসুমে সর্বোচ্চ রানের রেকর্ডের মালিক এখন তিনি। বিকেএসপিতে আজ লেজেন্ডস অব রূপগঞ্জের বিরুদ্ধে ৭৩ রানের ইনিংস খেলেছেন বিজয়। যা এই মৌসুমে প্রিমিয়ার লিগে তার ষষ্ঠ হাফ সেঞ্চুরি। 

তাতেই নতুন রেকর্ড গড়েছেন বিজয়। আজ ইনিংসের ১০ রান করতেই প্রাইম ব্যাংকের এই ওপেনার টপকে গেছেন সাইফ হাসানকে। ২০১৮-১৯ মৌসুমে প্রাইম দোলেশ্বরের হয়ে ১৬ ম্যাচে ৮১৪ রান করেছিলেন সাইফ হাসান। প্রিমিয়ার লিগে এক মৌসুমে ব্যক্তিগত সর্বোচ্চ সংগ্রহ ছিল এটাই। 

ডানহাতি পেসার আল আমিন হোসেনের করা ইনিংসে দ্বিতীয় ওভারে টানা দুটি চার মেরে রেকর্ড বইয়ে ঝড় তুললেন বিজয়। আল আমিনের বলেই ইরফানের হাতে ক্যাচ দিয়ে ৭৩ রান করে সাজঘরে ফিরেছেন তিনি। এখন পর্যন্ত খেলা ১২ ম্যাচে তার সংগ্রহ ৮৭৮ রান। যেখানে ছয় হাফ সেঞ্চুরির সঙ্গে রয়েছে দুই সেঞ্চুরি।

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

মিরাজের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল সাউথ জোন

নর্থ জোনের পক্ষে একাই ৫ উইকেট নেন পেসার মোহাম্মদ সাইফউদ্দিন।

রাব্বি-এবাদতে চড়ে বড় জয় ইস্ট জোনের

আফিফের উইলো থেকে আসে ২৭ রান। শেখ মেহেদী ২০ ও তামিম ইকবাল করেন ১৮ রান।

আকবরের নেতৃত্বে এনসিএলে চ্যাম্পিয়ন রংপুর

সিলেটকে ৫ উইকেটে হারিয়ে ৩৬ পয়েন্ট নিয়ে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২৪তম আসরের শিরোপা...