ঢাকা | শুক্রবার, ১০ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

লিটন কাণ্ডে এবার বিসিবির দুঃখ প্রকাশ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২৩ ১৮:৪৫

খালেদ মাহমুদ সুজন। ফাইল ছবি খালেদ মাহমুদ সুজন। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ চলমান ওয়ানডে বিশ্বকাপে সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশের। আফগানিস্তানের বিপক্ষে দাপুটে জয়ে আসর শুরু করলেও, বড় ব্যবধানে হেরেছে ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের বিপক্ষে। যেই স্বপ্ন নিয়ে বিশ্বকাপ খেলতে ভারতে উড়াল দিয়েছিল সাকিব-লিটনরা, তার ছিঁটেফোঁটাও এখন অব্ধি দেখাতে পারেনি টাইগাররা।

মাঠের এমন হতশ্রী পারফরম্যান্স-এর পর এবার মাঠের বাইরেও শুরু হয়েছে বিতর্ক। তারকা ব্যাটার লিটন দাস গতকাল (১৫ অক্টোবর) টিম হোটেল থেকে নিরাপত্তারক্ষীদের সাহায্যে বাংলাদেশি সাংবাদিকদের বের করে দিয়েছেন। সেই ঘটনার জের ধরে গতকাল থেকেই সমালোচনার মুখে পড়েন এই তারকা।

যদিও আজ (১৬ অক্টোবর) সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন লিটন দাস। তার দুঃখ প্রকাশের পর এবার দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিবির পক্ষ থেকেও লিটনের এমন আচরণের জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে। পুনেতে আজ সাংবাদিকদের সঙ্গে আলাপকালে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ বলেছেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এ ঘটনায় দুঃখিত। লিটনের এমন কাণ্ডে খানিকটা উদ্বিগ্নও বিসিবি। 

সাংবাদিকদের সুজন বলেছেন, ‘অবশ্যই বিসিবি বিষয়টি নিয়ে উদ্বিগ্ন। আমার ধারণা লিটন এরই মধ্যে তার ফেসবুকে পেজে দুঃখ প্রকাশ করেছে। সে ইচ্ছাকৃতভাবে কিছু করেনি। হয়ত আপনাদের বের করে দেওয়ার কথাটাও সে বলেই নাই। সে হয়তো অস্বস্তি বোধ করছিল। আমি যেহেতু ছিলাম না, তাই সঠিক উত্তরটা দিতে পারব না। তবে ও যেটা বলেছে, সে অস্বস্তি বোধ করছিল। সেটাই সে নিরাপত্তারক্ষীদের জানিয়েছে। এখন নিরাপত্তারক্ষীরা আপনাদের কীভাবে জানিয়েছে, সেটা আমি জানি না।’

লিটনের এমন কাণ্ডকে দেশের ক্রিকেটের জন্য লজ্জাজনক বলেও আখ্যা দিয়েছেন সুজন। এই প্রসঙ্গে তিনি আরও বলেছেন, ‘আমি আবার বলছি, কোনো কিছুই ইচ্ছাকৃত ছিল না। আমরা সব সময় ভাবি যে আপনারা কষ্ট করে বাংলাদেশ থেকে এসেছেন। এটা আমাদের দেশের জন্যও লজ্জাজনক ব্যাপার, যদি আমাদের মিডিয়াকে এখান থেকে সরে যেতে বলা হয়। এটা আমাদের জন্যও ঠিক না। আমরা সব সময় আপনাদের ছবি তোলার জন্য, ভিডিও করার জন্য উৎসাহ দিই।’

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে জায়গা হয়নি অ্যান্ডারসন...

চলতি বছরের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের হয়ে খেলার যোগ্যতা অর্জন করেছেন কোরি অ্যান্ডারসন।

ম্যাচ সেরার পুরস্কার আফগানে ভূমিকম্প ক্ষতিগ্রস্তদে...

এটা গর্ব করার মতো মুহূর্ত। বিশ্বকাপে আমরা বিশ্ব চ্যাম্পিয়নদেরই হারিয়েছি। এটা পুরো দলে...

বুমরাহদের আলাদা বল দিচ্ছে আইসিসি, অভিযোগ পাক তারকা...

ভারতীয় বোলরা যাতে বাড়তি সুইং পায় সেজন্য আলাদা বল দেওয়া হয় বলে অভিযোগ করেছেন রাজা।