ঢাকা | মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে জায়গা হয়নি অ্যান্ডারসনের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৬ মে ২০২৩ ২০:৩৩

সাবেক কিউই তারকা কোরি অ্যান্ডারসন। ফাইল ছবি সাবেক কিউই তারকা কোরি অ্যান্ডারসন। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ অপেক্ষার প্রহর যেন শেষই হচ্ছে না সাবেক কিউই তারকা কোরি অ্যান্ডারসনের। নিউজিল্যান্ড ক্রিকেটের পাট চুকিয়ে যুক্তরাষ্ট্রে থিতু হলেও এখনও দেশটির হয়ে খেলার সুযোগ হয়ে উঠেনি তার। নিউজিল্যান্ডের দ্রুততম এই সেঞ্চুরিয়ানকে ছাড়াই বিশ্বকাপ বাছাইয়ের দলে রাখেনি যুক্তরাষ্ট্র। 

জুনে জিম্বাবুয়েতে শুরু হতে যাওয়া বিশ্বকাপের কোয়ালিফায়ারের দল ঘোষণা করেছে যুক্তরাষ্ট্র। মোনাংক প্যাটেলকে অধিনায়ক করে এই দল ঘোষণা করে যুক্তরাষ্ট্র। এদিকে চলতি বছরের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের হয়ে খেলার যোগ্যতা অর্জন করা কোরি অ্যান্ডারসনকে রাখা হয়নি দলে। এছাড়া প্রথমবারের মতো ডাক পেয়েছেন বাঁহাতি পেসার অভিষেক পারাদকার।

আগামী ১৮ জুন থেকে জিম্বাবুয়েতে সাবেক বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কাসহ ১০টি দল বিশ্বকাপ বাছাইয়ে অংশ নেবে। ‘এ’ গ্রুপে ওয়েস্ট ইন্ডিজ, জিম্বাবুয়ে, নেদারল্যান্ডস, নেপালের সঙ্গে রয়েছে যুক্তরাষ্ট্র। আর ‘বি’ গ্রুপে খেলবে শ্রীলঙ্কা, সংযুক্ত আরব আমিরাত, আয়ারল্যান্ড, স্কটল্যান্ড ও ওমান। দুই গ্রুপ থেকে দুই দল আগামী অক্টোবর-নভেম্বরে ভারতে হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করবে। 

যুক্তরাষ্ট্রের স্কোয়াড: মোনাংক প্যাটেল (অধিনায়ক) অ্যারন জোন্স, অভিষেক পারাদকার, আলী খান, গজানন্দ সিং, জসদীপ সিং, কাইল ফিলিপ, নিসর্গ প্যাটেল, নস্টুশ কেনজিগে, সাইতেজা মুক্কামল্লা, সৌরভ নেত্রভালকর, শায়ান জাহাঙ্গীর, স্টিভেন টেলর, সুশান্ত মোদানি, উসমান রফিক

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে জায়গা হয়নি অ্যান্ডারসন...

চলতি বছরের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের হয়ে খেলার যোগ্যতা অর্জন করেছেন কোরি অ্যান্ডারসন।

ম্যাচ সেরার পুরস্কার আফগানে ভূমিকম্প ক্ষতিগ্রস্তদে...

এটা গর্ব করার মতো মুহূর্ত। বিশ্বকাপে আমরা বিশ্ব চ্যাম্পিয়নদেরই হারিয়েছি। এটা পুরো দলে...

বুমরাহদের আলাদা বল দিচ্ছে আইসিসি, অভিযোগ পাক তারকা...

ভারতীয় বোলরা যাতে বাড়তি সুইং পায় সেজন্য আলাদা বল দেওয়া হয় বলে অভিযোগ করেছেন রাজা।