ঢাকা | রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নাঈমের দলে ফেরা মিরাজের বাদ পড়া, কারণ জানালেন রাজ্জাক

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১০:৩৪

মেহেদী মিরাজ ও নাঈম শেখ। ফাইল ছবি মেহেদী মিরাজ ও নাঈম শেখ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ আসন্ন শ্রীলঙ্কা সিরিজের জন্য গত মঙ্গলবার ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিবি। ঘোষিত টি-টোয়েন্টি দলে জায়গা পেয়েছেন ওপেনার মোহাম্মদ নাঈম শেখ। জাতীয় দলে নাঈমের ডাক পাওয়াটা অনেকটা ছিল অনুমেয়ই। চলমান বিপিএলে ব্যাট হাতে দারুণ ছন্দে আছেন এই বাঁহাতি। আসর এখন পর্যন্ত টপ রান গেটারদের দৌড়ে আছেন নাঈম শেখ। 

চলমান বিপিএলে দুর্দান্ত ঢাকার হয়ে এখন পর্যন্ত ১০ ইনিংসে নাঈম শেখ করেছেন ২৭৬ রান। এদিকে নাঈম ছাড়াও শ্রীলঙ্কা সিরিজের দলে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। এছাড়া প্রথমবারের মতো ডাক পেয়েছেন রহস্য স্পিনার আলিস আল হাসান। তবে, দল থেকে বাদ পড়েছেন মেহেদী মিরাজ। তাই অনেকেরই ছিল প্রশ্ন, নাঈম শেখের দলে আসা ও মিরাজের দল থেকে বাদ পড়া নিয়ে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) গণমাধ্যমকে সেই উত্তরই দিয়েছেন বিসিবির নির্বাচক আব্দুর রাজ্জাক। নাঈম শেখের দলে আসা ও মিরাজের দলে না থাকা প্রসঙ্গে রাজ্জাক বলেছেন, ‘নাঈম শেখ আসলে বিপিএলে ভালো খেলছে লিডারবোর্ডে খুব ভালো অবস্থানে আছে। মিরাজ হচ্ছে, দুইটা অফ স্পিনার এখন টি-টোয়েন্টিতে রাখা একটু কঠিন। মেহেদী হাসান খুবই ভালো করছে। সে টি-টোয়েন্টির জন্য আমাদের বিশেষজ্ঞ। যে কারণে মেহেদী আছে, মিরাজ নেই।’ 

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক বিজয়, মোহাম্মদ নাঈম শেখ, তাওহীদ হৃদয়, সৌম্য সরকার, শেখ মেহেদী হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব ও আলিস আল ইসলাম।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।