ঢাকা | সোমবার, ৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ সফরের শক্তিশালী দল ঘোষণা জিম্বাবুয়ের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২৪ ১৪:৩৩

জিম্বাবুয়ের দল ঘোষণা। ফাইল ছবি জিম্বাবুয়ের দল ঘোষণা। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ পাঁচ ম্যাচের সিরিজ খেলতে চলতি মাসের শেষ সপ্তাহে বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে। আসন্ন এই সফরের জন্য সিকান্দার রাজাকে অধিনায়ক করে ১৫ জনের দল ঘোষণা করেছে দ্য রোডেশিয়ানরা। ঘোষিত দলে চমক না থাকলেও, অভিজ্ঞদের প্রাধান্য দিয়েই ঘোষণা করা হয়েছে দল।

১৫ জনের দলে নতুন মুখের সংখ্যা একটি। অভিষেকের অপেক্ষায় থাক জনাথন ক্যাম্পবেল জায়গা পেয়েছেন প্রথমবারের মতো। এছাড়া তাদিওয়ানাশে মারুমানি ও ফারাজ আকরামকে আবারও ফেরানো হয়েছে। এই দু'জনই সবশেষ শ্রীলঙ্কা সফরের দলে ছিলেন না। 

সব ঠিক থাকলে আগামী ২৮ এপ্রিল বাংলাদেশে পা রাখবে রোডেশিয়ানরা। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিনটি ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বাকি দুটি অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলায়। আগামী ৩ মে শুরু হবে পাঁচ ম্যাচের এই সিরিজ। চট্টগ্রাম পর্বের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ৫ ও ৭ মে। এরপর আগামী ১০ ও ১২ মে সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরে 

জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দল: সিকান্দার রাজা (অধিনায়ক), ফারাজ আকরাম, বেনেট ব্রায়ান, রায়ান বার্ল, জনাথন ক্যাম্পবেল, ক্রেগ আরভিন, জয়লর্ড গাম্বে, লুক জংওয়ে, ক্লাইভ মাদান্দে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি,আইনস্লে এন্ডলোভু, রিচার্ড এনগারাভা ও শন উইলিয়ামস। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।