ঢাকা | মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৮ নভেম্বর ২০২২ ০৮:১০

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন ও বিসিবি একাদশ৷ এই ম্যাচে ১১ রানে হেরেছে বিসিবি একাদশ৷


জাতীয় দলের আদলে তৈরী করা বিসিবি একাদশে মোহাম্মদ মিঠুনের নেতৃত্বে রয়েছেন মুমিনুল হক, এনামুল হক বিজয়, মাহমুদুল হাসান জয়, সাইফ হাসানরা।


প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ২৪২ রান করে তামিলনাড়ু। দলের হয়ে ইন্দ্রজিত খেলেন ৭৩ বলে ২ চারে সর্বোচ্চ ৫১ রানের ইনিংস। এছাড়া কৌশিক ৪৬, শাহরুখ খান ৩৯ ও নাগাদেসান ৩৩ রান করেন। শেষ দিকে কিশোর খেলেন ২৬ রানের কার্যকরী ইনিংস। বাংলাদেশের পক্ষে রেজাউর রহমান রাজা নেন ৪ উইকেট। ২ উইকেট নেন নাঈম হাসান।

রান তাড়ায় নেমে ৩ বল বাকি থাকতেই মাত্র ২৩১ রানে গুটিয়ে যায় টাইগাররা! অধিনায়ক মোহাম্মদ মিঠুন ১, মাহমুদুল হাসান জয় ১, মুমিনুল হক ১, এনামুল হক বিজয় ৩ এবং তৌহিদ হৃদয় ৬ রানে আউট হন। ৭ম উইকেটে ৮১ রানের জুটি গড়ে ইনিংস মেরামত করেন জাকের আলী ও সাইফ হাসান। তবে এই জুটি কাজে দেয়নি। ১১৫ বলে ৮৫ রান করেন জাকের। আর সাইফ ৯০ বলে ৬ চার ৩ ছক্কায় ৭২ রানের ইনিংস খেলেন। নটরাজন নেন ৩ উইকেট, ২টি করে নেন কিশোর ও সঞ্জয় যাদব।

 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।