ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সাকিবকে নিয়ে সবাই ভয়ে থাকে !

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২৩ ০৯:৪৪

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ চলতি বছরের এশিয়া কাপের আগে ওয়ানডে দলের নেতৃত্বে আসেন সাকিব আল হাসান। এরপর ওয়ানডে বিশ্বকাপেও দলকে দিয়েছেন নেতৃত্ব। তবে জানিয়েছিলেন বিশ্বকাপ শেষে আর নিজেকে নেতৃত্বে রাখবেন না তিনি। যদিও এখন পর্যন্ত সাকিব আল হাসানকেই অধিনায়ক ভাবছে বাংলাদেশ ক্রিকেট  বোর্ড।

বিশ্বকাপ শেষে ঘরের মাঠে টেস্ট সিরিজে নেতৃত্ব দিয়েছেন নাজমুল হোসেন শান্ত। আসন্ন নিউজিল্যান্ড সফরেও দলের অধিনায়ক তিনি। বিসিবির ভবিষ্যত ভাবনায় ভালোভাবে রয়েছেন এই বাঁহাতি ব্যাটার। তবে ভবিষ্যত নয়, বর্তমান থেকেই শান্তকে অধিনায়ক হিসেবে দেখতে চাচ্ছেন কেউ কেউ। 

বাংলাদেশের রাজনীতিতে নাম দিয়েছেন সাকিব। আসন্ন নির্বাচনে মাগুরা-১ আসন থেকে করবেন নির্বাচনে। ফলে বাড়বে ব্যস্ততা। তাই জাতীয় দলের সাবেক দুই অধিনায়ক রকিবুল হাসান ও রাজিন সালেহ সাকিবের পরিবর্তে এখনই নাজমুল হোসেন শান্ত এবং মেহেদি হাসান মিরাজকে লম্বা সময়ের জন্য তিন সংস্করণে অধিনায়কের দায়িত্ব দেওয়ার পক্ষে।

শুধু তাই নয়, জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসান বলেছেন, সবাই সাকিবকে নিয়ে ভয়ে থাকে। তার ব্যাপারে এখনই সিদ্ধান্তে আসা উচিত।

সম্প্রতি দেশের একটি জাতীয় দৈনিককে রকিবুল হাসান বলেন, ‘বিসিবির এখন কোনো দিকে তাকানোর প্রয়োজন নেই, আমাদের সব সংস্করণের অধিনায়ক নির্ধারিত হয়ে গেছে-সেটি আর কেউ নয়, আমাদের নাজমুল হোসেন শান্ত। সাকিবের ব্যাপারে এখনই সিদ্ধান্তে আসা উচিত। তাকে নিয়ে ভয়ে ভয়ে থাকে সবাই।’

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।