ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

শতভাগ ফিট তাসকিনের অপেক্ষায় ডমিঙ্গো

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২২ ০১:৪৩

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ ভারতের বিপক্ষে সিরিজ শুরুর আগে ইনজুরিতে পড়েছিলেন তাসকিন আহমেদ। ইনজুরির কারনে খেলা হয়নি প্রথম ওয়ানডে। ম্যাচের আগেরদিন অনুশীলনে প্রায় ৬ ওভার বল করায় দ্বিতীয় ম্যাচে এই পেসারকে পাওয়ার সম্ভাবনা জেগেছিল। তবে তাসকিনকে নিয়ে কোন ধরনের ঝুঁকি নিতে চায় ম্যানেজম্যান্ট। সংবাদ সম্মেলনে এমনটিই জানিয়েছেন হেড কোচ রাসেল ডমিঙ্গো। 

 

ভারত সিরিজের আগে বিসিএলের প্রথম রাউন্ড খেলেছিলেন তাসকিন। সেখানেই পিঠের পুরনো চোঠে পড়েন তিনি। সুস্থ না হওয়ায় দল ফাইনালে উঠলেও ম্যাচ খেলা হয়নি এই পেসারের। 

 

ডমিঙ্গো বলেন, 'তিন-চার দিন আগে তাসকিনকে ইঞ্জেকশন দেয়া হয়েছে। গতকাল জিম করেছে, আজ ৫-৬ ওভার বোলিং করেছে। আমি নিশ্চিত না দ্বিতীয় ম্যাচে ওকে খেলিয়ে ঝুঁকি নেব কিনা। সামনে দুটি টেস্ট আছে আমাদের, এছাড়া বাকি বোলারদেরও ম্যাচ খেলিয়ে উন্নতির সুযোগ করে দিতে হবে।'

রবিবার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ১ উইকেটে জিতেছে বাংলাদেশ। ভারত টস হেরে সবকটি উইকেট হারিয়ে ১৮৬ রান করে। রান তাড়ায় নেমে বাংলাদেশ ১ উইকেট ও ২৪ বল হাতে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে। ম্যাচসেরা হন মেহেদি হাসান মিরাজ। আর তাসকিনের অভাব বুঝতে দেননি এবাদত হোসেন। ক্যারিয়ার সেরা বোলিং করে নেন ৪৭ রান দিয়ে ৪ উইকেট।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।