ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বাংলাদেশী সমর্থকদের সমীহ করছেন রোহিত

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২২ ০৬:০২

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ আগামীকাল শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত ওয়ানডে সিরিজ। টিকিট মূল্য বাড়লেও কোন সমস্যা হবে না বলে জানিয়েছিলেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। শনিবার (৩ ডিসেম্বর) হয়েছেও তেমনটি। টিকিট ছাড়ার কিছুক্ষণের মধ্যেই তা আউট অফ স্টক। 

ওয়ানডে সিরিজে মাঠের লড়াইয়ে সমানে সমান উভয় দলই। লিটন বাহিনী কতটা সমীহ আদায় করেছেন প্রতিপক্ষ দলের কাছে তা জানা না গেলেও জানা গেছে সমীহ আদায় করেছে বাংলাদেশী সমর্থকরা। এই সমীহের কথা নিজেই জানিয়েছেন ভারতীয় দলপতি রোহিত শর্মা। 

ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে রোহিত বলেন, “এখানে (গ্যালারিতে বেশি সমর্থন) পাব না (হাসি)…। হ্যাঁ (গ্যালারির দর্শকদের কারণে)… ভারত কিছুটা চাপে থাকবে। এখানের দর্শক উপস্থিতি ভীতি জাগানিয়া হতে পারে। এতে কোনো সন্দেহ নেই। তারা ক্রিকেটের আবেগময় সমর্থক এবং সবসময় দলের পাশে থাকে। দলের জন্য এটা রোমাঞ্চকর।”

 

সমীহ করলেও চিন্তার কিছু দেখছেন না রোহিত। জানিয়েছেন, “আমাদের মধ্যে অনেকে প্রথমবারের মতো বাংলাদেশে এসেছে। তবে এতে কিছু বদলে যাচ্ছে না। আমরা এমন বড় দর্শক সমাগমের সামনে খেলে অভ্যস্ত। বিশেষ করে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ায় খেলতে গেলে, সেখানের দর্শক উপস্থিতিও ভয় জাগানোর মতো হয়। তারা নিজ দলের জয় নিশ্চিত করতে চায়, দলের পাশে থাকে।”

 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।