ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

এবার ইনজুরিতে ছিটকে গেলেন মুস্তাফিজ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৭ আগস্ট ২০২২ ০৯:৩১

দ্বিতীয় ওয়ানডেতে মুস্তাফিজকে পাচ্ছে না বাংলাদেশ। ফাইল ছবি দ্বিতীয় ওয়ানডেতে মুস্তাফিজকে পাচ্ছে না বাংলাদেশ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ জিম্বাবুয়ে সফরে গিয়ে এক অস্বস্তিকর পরিস্থিতির মধ্য দিয়ে পার করছে বাংলাদেশ ক্রিকেট। আফ্রিকান দেশটিতে সফর করে শুরুটা করেছিল টি-টোয়েন্টি সিরিজ হেরে, এরপর অপ্রত্যাশিতভাবে হেরে শুরু করেছে ওয়ানডে সিরিজটাও। তবে জয়-পরাজয় ছাপিয়ে এখন আলোচনায় টাইগার ক্রিকেটারদের একের পর এক ইনজুরির খবর।

সিরিজের প্রথম ওয়ানডেতে দুর্দান্ত ব্যাটিং করা লিটন, চোট পেয়ে ছিটকেই গেছেন পুরো জিম্বাবুয়ে সিরিজ থেকে। ইনফর্ম এই ব্যাটারকে আসন্ন এশিয়া কাপে পাওয়া নিয়েও রয়েছে সংশয়। এদিকে প্রথম ওয়ানডেতে বোলিংয়ে সময় পায়ে চোট পেয়েছেন পেসার শরিফুল ইসলাম। যার কারণে দ্বিতীয় ওয়ানডেতে এই পেসারের মাঠে নামার সম্ভাবনা রয়েছে ক্ষীণ৷ এই দুই ক্রিকেটারের অনুপস্থিতিতে ইতিমধ্যেই জিম্বাবুয়ের বিমান ধরেছেন ওপেনার নাইম শেখ ও পেসার এবাদত হোসেন।

এবার ইনজুরির তালিকা হচ্ছে আরও দীর্ঘায়িত। চোটের কারণে দ্বিতীয় ওয়ানডে মিস করতে যাচ্ছেন পেসার মুস্তাফিজুর রহমান। জিম্বাবুয়ে থেকে পাঠানো এক ভিডিও বার্তায় দলের ফিজিও মোজাদ্দেদ সানি বিষয়টি নিশ্চিত করেছেন। ফলে সিরিজ নির্ধারনী গুরুত্বপূর্ণ দ্বিতীয় ওয়ানডেতে দলের এই তারকা পেসারের সার্ভিস পাচ্ছে না বাংলাদেশ। তাই অনেকটা বাধ্য হয়েই মাঠে নামতে হচ্ছে শরিফুল ইসলামকে 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তরফ থেকে ভিডিও বার্তায় সানি বলেন, ‘আমরা মুশফিক, শরীফুল এবং মুস্তাফিজের আবারও পরীক্ষা করেছি। মুশফিকের হাতে কোনো ফ্র্যাকচার ধরা পড়েনি। তবে হালকা চোট আছে। শরীফুলের আমরা বড় ধরনের কোনো কিছু পাইনি।’

মুস্তাফিজ এমআরআইতেও খারাপ কিছু আসেনি। জাস্ট জয়েন্ট ইফ্যূশন এবং সফট টিস্যু ডিমার এসেছে। ইনশাআল্লাহ কালকের ম্যাচে শরীফুল এবং মুশফিক ভাই দুইজনেই অ্যাভেলেবল আছেন। আমরা হয়তবা মুস্তাফিজ ভাইকে একদিন, আগামী ম্যাচটা বিশ্রাম দিব। তবে পরের ম্যাচ (তৃতীয় ওয়ানডেতে) থেকে তিনি খেলতে পারবেন।’ যোগ করে বলেন টিম ফিজিও।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।