ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কপাল পুড়লো রাব্বির, না খেলেই ফিরছেন দেশে

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৩ জুন ২০২২ ০৭:১৮

পিঠের চোটে উইন্ডিজ সফর শেষ রাব্বির। ফাইল ছবি পিঠের চোটে উইন্ডিজ সফর শেষ রাব্বির। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজে সফরে গিয়ে বাংলাদেশের একমাত্র প্রস্তুতি ম্যাচে, পিঠের চোটে পড়েছিলেন মিডল অর্ডার ব্যাটার ইয়াসির আলী রাব্বি। যার কারণে, দুই টেস্টের সিরিজ থেকে ছিটকে যান তিনি। তবে টিম ম্যানেজমেন্ট আশাবাদী ছিল লিমিটেড ওভারের সিরিজ শুরুর আগেই চোট কাটিয়ে উঠবেন রাব্বি। তবে দুই সপ্তাহ পেরিয়ে গেলেও এখনো সুস্থ হয়ে উঠতে পারেননি তিনি। আর তাতেই চলমান ওয়েস্ট ইন্ডিজ সফর থেকেই ছিটকে গেলেন এই তারকা।

বুধবার (২২জুন) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে রাব্বির ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফলে কোন ম্যাচ না খেলেই গোটা সিরিজ থেকেই ছিটকে গেলেন রাব্বি। তাই সফরের মাঝপথেই দেশে ফিরে আসতে হচ্ছে তাকে। জানা গেছে, দেশে ফিরে বোর্ডের চিকিৎসকদের তত্ত্বাবধায়নে থাকবেন রিহ্যাবে। 

জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম বলেন, ‘অপ্রত্যাশিতভাবে ইয়াসির আলির পিঠের চোট ভালো হচ্ছে না। এজন্য আমরা এখনো তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু করতে পারিনি। প্রায় দুই সপ্তাহে বিশ্রামে থাকার পরেও, সে এখনো সেরে ওঠেনি। তাই তাকে ওয়েস্ট ইন্ডিজ সফরে আর বিবেচনা করা হচ্ছে না।

উল্লেখ্য, সাত উইকেটের হার নিয়ে উইন্ডিজ সফর শুরু করেছে বাংলাদেশ। আগামী ২৪ জুন থেকে সেন্ট লুসিয়ায় শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। এরপর ২, ৩ ও ৭ জুলাই অনুষ্ঠিত হবে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ১০, ১৩ এবং ১৬ জুলাই অনুষ্ঠিত হবে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।