ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ দেখা যাবে টি-স্পোর্টসে

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২২ জুন ২০২২ ০৬:৩৪

টিভিতে দেখা যাবে সিরিজের বাকি সব ম্যাচ। ফাইল ছবি টিভিতে দেখা যাবে সিরিজের বাকি সব ম্যাচ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন অবস্থান করছে ওয়েস্ট ইন্ডিজ। ইতিমধ্যে সফরের প্রথম টেস্টে হেরেছে সাকিবের বাংলাদেশ। এদিকে নানা জটিলতায় মাঠে গড়ানো প্রথম টেস্ট টিভিতে দেখা থেকে বঞ্চিত ছিল ছিল টাইগার সমর্থকেরা। অবশেষে সুখবর মিলেছে বাংলাদেশি দর্শকদের জন্য। দ্বিতীয় টেস্টসহ ওয়েস্ট ইন্ডিজ সিরিজের বাকি সব ম্যাচই দেখা যাবে টিভিতে।

সিরিজের বাকি সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করার সিদ্ধান্ত নিয়েছে দেশের একমাত্র খেলা সম্প্রচারকারী টিভি চ্যানেল টি-স্পোর্টস। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে চ্যানেলটির কর্তৃপক্ষ। এর আগে উইন্ডিজ ক্রিকেট বোর্ড টিভি সম্প্রচার স্বত্ব বিক্রি করেছিল টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের (টিএসএম) মাধ্যমে। 

কিন্তু টিএসএম-এর সঙ্গে বাংলাদেশের চ্যানেলগুলোর ব্যবসায়ীক দ্বন্দ্ব থাকায়, শেষ পর্যন্ত যায় নি কোন সুরাহা করা। যার কারণে, দুই ডলার খরচ করেই আইসিসি টিভিতে খেলা দেখতে হয়েছিল বাংলাদেশি সমর্থকদের। অবশেষে বাংলাদেশি দর্শকদের প্রতি দায়বদ্ধতা থেকেই, সব দ্বন্ধের অবসান ঘটিয়ে, ম্যাচ সম্প্রচারের উদ্যোগ নিয়েছে টি-স্পোর্টস।

সরাসরি ম্যাচ সম্প্রচার প্রসঙ্গে টি-স্পোর্টসের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক বলেন, ‘দেশের একমাত্র স্পোর্টস চ্যানেল হওয়ার কারণে আমাদের দর্শকদের প্রতি দায় আছে এবং সেটা বিবেচনায় নিয়ে আমরা ওয়েস্ট ইন্ডিজ সফরের বাকি অংশ সম্প্রচারের সিদ্ধান্ত নিয়েছি।’

আগামী ২৪ জুন থেকে সেন্ট লুসিয়ায় শুরু হচ্ছে দ্বিতীয় টেস্ট। এরপর ২, ৩ ও ৭ জুলাই অনুষ্ঠিত হবে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ১০, ১৩ এবং ১৬ জুলাই অনুষ্ঠিত হবে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। সবগুলো ম্যাচই সম্প্রচার করবে টি-স্পোর্টস।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।