ঢাকা | বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

ভারত সিরিজের ওয়ানডে দল ঘোষণা বাংলাদেশের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৪ জুলাই ২০২৩ ০৪:০৫

তৃতীয় টি-টোয়েন্টিতে জয় পেল বাংলাদেশ। ছবি: বিসিবি তৃতীয় টি-টোয়েন্টিতে জয় পেল বাংলাদেশ। ছবি: বিসিবি

নট আউট ডেস্কঃ সুযোগ ছিল ঘরের মাঠে ভারতকে টি-টোয়েন্টি সিরিজে হারানোর। কিন্তু সহজ সুযোগটাই হেলায় হারিয়ে ২-১ ব্যবধানে সিরিজ হেরেছে বাংলাদেশের মেয়েরা। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষে এবার ভারতের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলবে টাইগ্রেসরা।

আসন্ন এই ওয়ানডে সিরিজের জন্য বৃহস্পতিবার (১৩ জুলাই) ভারত নারী দলের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৭ জনের ঘোষিত দলে নেই কোন বড় চমক। যথারীতি বাংলাদেশ দলকে নেতৃত্ব দিবেন নিগার সুলতানা জ্যোতি। তবে টি-টোয়েন্টি সিরিজে উপেক্ষিত থাকা তারকা পেসার জাহানারা আলমকে রাখা হয়নি ওয়ানডে স্কোয়াডেও। 

উল্লেখ্য, আগামী ১৬ জুলাই থেকে শুরু হবে বাংলাদেশ ও ভারতের নারী দলের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। আগামী ১৯ ও ২২ জুলাই অনুষ্ঠিত সিরিজের বাকি দুই ম্যাচ। সবকটি ম্যাচই হবে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। 

বাংলাদেশের ওয়ানডে দল: নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), নাহিদা আক্তার, মুর্শিদা খাতুন, ফারজানা হক পিংকি, সোবহানা মোস্তারি, স্বর্ণা আক্তার, রিতু মনি, লতা মণ্ডল, দিশা বিশ্বাস, মারুফা আক্তার, শারমিন আক্তার সুপ্তা, শানজিদা আক্তার মেঘলা, রাবেয়া, সুলতানা খাতুন, সালমা খাতুন, ফাহিমা খাতুন ও শামীমা সুলতানা।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

স্কটিশদের বিধ্বস্ত করে টেবিলের চূড়ায় টাইগ্রেসরা

ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম করে, রীতিমতো স্কটিশদের বিধ্বস্ত করেছে টাইগ্রেসরা। 

গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে বাংলাদেশ

স্কটিশদের হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে রেখেছিল আগেই। আজ (২১ সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্র...

হারমানপ্রীতের আচরণ ক্ষমার অযোগ্য— বলেছেন মিতালি

আমার যতদূর মনে পড়ছে, তাতে কেউ কখনও এরকম আচরণ করেনি।’