ঢাকা | বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

আইপিএল চ্যালেঞ্জ নিতে মুখিয়ে স্টার্ক

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৭ মার্চ ২০২৪ ০৪:৪১

মিচেল স্টার্ক। ফাইল ছবি মিচেল স্টার্ক। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ বছর আট বাদে আবারও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দেখা যাবে অজি তারকা পেসার মিচেল স্টার্ককে। আইপিএলে এই অজি পেসারের ফেরাটা হচ্ছে যেন রাজকীয়। আইপিএলের ইতিহাসে রেকর্ড দামে বিক্রি হয়ে প্রত্যাবর্তন হচ্ছে তার। এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে মাঠ মাতাবেন স্টার্ক

আইপিএলের সবচেয়ে দামি ক্রিকেটার। স্বাভাবিকভাবেই তাই সবার প্রত্যাশাটা আকাশচুম্বী। যেটাকে নতুন চ্যালেঞ্জ হিসেবেই দেখছেন মিচেল স্টার্ক। এর সেই চ্যালেঞ্জের জন্যও প্রস্তুত আছেন বলে জানিয়েছেন স্টার্ক। এর আগে আইপিএলে কেবল দুই বারই মাঠ মাতিয়েছেন এই অজি পেসার। ২০১৪ ও ১৫ সালে স্টার্ক খেলেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সিতে।

এছাড়া ২০১৮ সালে একবার কলকাতা তাকে দলে ভেড়ালেও, চোটের কারণে হয়নি খেলা। যদিও এর মাঝে একাধিকবারই আইপিএলে নাম দেননি তিনি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ মাথায় রেখে এবার নিলামে নাম দিয়ে হইছই ফেলে দেন। নিলামে এই পেসার তুলেছিলেন আলোড়ন।

এদিকে ক্রিকেট অস্ট্রেলিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে এই তারকা পেসার বলেছেন, কলকাতার হয়ে মাঠে নামতে তর সইছে না তার।তিনি বলেন, ‘আট বছর পেরিয়ে (আইপিএল না খেলার) গেছে, মনে হয়। কেকেআরে ফিরছি, যেখানে ২০১৮ সালে আমার থাকার কথা ছিল। ২০১৪ ও ২০১৫ সালে আরসিবির সঙ্গে আমার স্মৃতিগুলো মনে হয় ঝাপসা হয়ে গেছে। তবে হ্যাঁ, আবার ফেরার সুযোগ পেয়ে আমি সত্যিই রোমাঞ্চিত। অবশ্যই নতুন সব ক্রিকেটার, অনেকের সঙ্গেই আমার আগে কাজ করা হয়নি।’

কিছু ক্রিকেটারের বিপক্ষে আমি আন্তর্জাতিক ক্রিকেটে খেলেছি। রোমাঞ্চকর এক যাত্রা হতে চলেছে। অবশ্যই এটা নতুন চ্যালেঞ্জ। তবে রোমাঞ্চকর হবে… আমি মুখিয়ে আছি।’ যোগ করে বলেছেন তিনি।

উল্লেখ্য, আইপিএলের ১৭তম আসর শুরু হবে আগামী শুক্রবার। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে। পরদিন ইডেন গার্ডেন্সে হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচ দিয়ে আইপিএল মিশন শুরু করবে কলকাতা।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...