ঢাকা | বুধবার, ২২ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

মুম্বাইয়ের বিপক্ষে সংগ্রামী জয় লক্ষ্ণৌর

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১ মে ২০২৪ ০০:৩১

জয় পেয়েছে লক্ষ্ণৌ। ছবি: আইপিএল জয় পেয়েছে লক্ষ্ণৌ। ছবি: আইপিএল

নট আউট ডেস্কঃ চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ( আইপিএল) মানেই যেন ব্যাটারদের রাজত্ব আর বোলারদের দাসত্ব। প্রায় প্রতিটা ম্যাচেই হয়েছে রান উৎসব। অবশ্য মঙ্গলবার মুম্বাই-লক্ষ্ণৌর ম্যাচে দেখা গেছে তার খানিকটা ব্যতিক্রম। যেখানে মুম্বাইয়ের দেওয়া মাঝারি সংগ্রহ টপকাতে নেমে রীতিমতো ঘাম ছুটেছে লক্ষ্ণৌর। অবশ্য লক্ষ্ণৌর কাছে হেরে প্লে-অফের রেস থেকেও অনেকটা ছিটকে গেছে হার্দিক পান্ডিয়ার দল।

মুম্বাইয়ের দেওয়া ১৪৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে রানের খাতা খোলার আগেই ফিরেন লক্ষ্ণৌর ওপেনার কুলকার্নি। এরপর মার্কাস স্টয়নিস ও লোকেশ রাহুল ধরেন দলের হাল। দু'জন মিলে গড়েন অবিচ্ছিন্ন পঞ্চাশোর্ধ রানের জোট। ২৮ রান করা রাহুলের বিদায়ে ভাঙে এই জুটি। এরপর দীপক হুদার সঙ্গে জোট বাঁধেন স্টয়নিস।

এই দু'জনের ব্যাটে জয়টা সহজই হয়ে যায় লক্ষৌর জন্য। দলীয় ৯৯ রানের মাথায় হুদার উইকেট তুলে ম্যাচে ফেরার চেষ্টা করে মুম্বাই। তবে, অন্যপ্রান্তে স্টয়নিস তুলে নেন ফিফটি। শেষ দিকে এসে অবশ্য সহজ জয়টা কঠিনই বানিয়ে ফেলে লক্ষৌ। শেষ পর্যন্ত ৪ বল ও ৪ উইকেট হাতে রেখেই জয় পায় স্বাগতিকরা। ৭ চার ও ২ ছক্কায় স্টয়নিস করেন ৬২ রান। ১৪ রানে অপরাজিত থাকেন নিকোলাস পুরান। মুম্বাইয়ের পক্ষে ২ উইকেট নেন হার্দিক পান্ডিয়া।

এর আগে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৪৪ রানের মাঝারি সংগ্রহ দাঁড় করায় মুম্বাই ইন্ডিয়ান্স। দলের পক্ষে সর্বোচ্চ ৪৬ রান করেন ওধাহেরা। এছাড়া শেষ দিকে ৩৫ রানে অপরাজিত থাকেন টিম ডেভিড। ইশানের ব্যাট থেকে আসে ৩২ রান। লক্ষ্ণৌর পক্ষে মহসিন খানের শিকার ২ উইকেট। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...