ঢাকা | শুক্রবার, ৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সিপিএল: মাঠে নামছেন সাকিবরা, প্রতিপক্ষ সেন্ট কিটস

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২২ ০৬:৩৩

সিপিএল খেলতে দেশ ছাড়লেন সাকিব। ফাইল ছবি সিপিএল খেলতে দেশ ছাড়লেন সাকিব। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ ব্যর্থ এশিয়া কাপ মিশন শেষে গত শনিবার দেশে ফিরেছেন অধিনায়ক সাকিব আল হাসান'সহ দলের প্রায় সকল ক্রিকেটার। আপাতত এক সপ্তাহের বিশ্রামে আছেন সবাই। তবে বিশ্রাম নেওয়ার সুযোগ নেই বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানের। এশিয়া কাপে বাংলাদেশ গ্রুপ পর্বে বাদ পড়ায়, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে (সিপিএল) আগেভাগেই দেশ ছাড়ছেন তিনি। এবারের সিপিএলে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে খেলবেন বিশ্বসেরা অলরাউন্ডার। 

সিপিএলের এবারের আসরে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের জার্সিতে মাঠ মাতাবেন সাকিব আল হাসান। সিপিএল খেলতে দেশ ছাড়ার আগে নিজের অফিশিয়াল ফেসবুক পেইজে বিষয়টি নিশ্চিত করে সাকিব বলেছেন, ‘গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স এর সঙ্গে একটি নতুন যাত্রা। সিপিএল ২০২২ এ তাদের জন্য শুভকামনা!’

সিপিএলে যোগ দেওয়ার আগে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে যাবেন সাকিব। সেই উদ্দেশে গত সোমবার মধ্যরাতে দেশ ছেড়েছেন তিনি। সব ঠিক থাকলে আগামীকাল (৮ সেপ্টেম্বর) দলের সঙ্গে যোগ দিবেন বিশ্বসেরা অলরাউন্ডার। 

এদিকে সিপিএলের এই আসরে এখনও জয়ের মুখ দেখেনি সাকিবের গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স। এখন পর্যন্ত দুই ম্যাচ খেলা গায়ানা হেরেছে একটিতে, বাকিটা বৃষ্টিতে হয়েছে পণ্ড। জয়ের খোঁজে থাকা দলটি আগামীকাল মুখোমুখি হবে সেন্ট কিটস অ্যান্ড নেভিসের বিপক্ষে। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচ দিয়েই সিপিএল যাত্রা শুরু করার কথা রয়েছে সাকিব আল হাসানের। 

 

-নট আউট/টিএ

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...