ঢাকা | শুক্রবার, ৩ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

আইপিএলের পর টেস্ট চ্যাম্পিয়নশীপের ফাইনাল শেষ আইয়ারের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৫ এপ্রিল ২০২৩ ০১:৪১

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ আইপিএলের চলমান আসর থেকে ছিটকে গেলেন শ্রেয়াস আইয়ার। ইনজুরির কারনে ‍শুরুতে খেলা না হলেও কলকাতা ম্যানেজম্যান্ট আশা করেছিল শেষ ভাগে নিজেদের নিয়মিত অধিনায়ককে পাওয়া যাবে। তবে সেই আশা এখন শেষ। আইপিএল শুধু নয়, আগামী জুনে টেস্ট চ্যাম্পিয়নশীপের ফাইনালেও খেলা হবে না এই ব্যাটারের। 

ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, শুধু আইপিএলই নয় জুনে হতে যাওয়া ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও খেলা হচ্ছে না তার। তাকে যেতে হচ্ছে অস্ত্রোপচারের টেবিলে। গত মাসের শেষভাগে বোর্ডার-গাভাস্কার সিরিজে পিঠের চোটে পড়েন আইয়ার।

পিঠের চোট হালকাভাবে না নিলেও অস্ত্রোপচারের পক্ষে ছিলেন না আইয়ার। তবে শেষ পর্যন্ত বিদেশে যেতেই হচ্ছে তাকে। অস্ত্রোপচারের পর অন্তত ৩ মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে। এরপর তিনি অনুশীলন শুরু করতে পারবেন। পুরোপুরি ফিট হতে কত সময় লাগতে পারে তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না এখনই।


আইয়ার এই চোটের কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজেও খেলতে পারেননি আইয়ার। সর্বশেষ বাংলাদেশ সফরেও একই চোটে ভুগেছিলেন আইয়ার। এই চোট সারিয়ে তুলতে বেশ কয়েকবার ইনজেকশনও নিতে হয়েছে তাকে। অবশ্য চোটের কোনো উন্নতি হয়নি।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷