ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আইপিএল নিয়ে গ্রিনকে সতর্ক করলেন ওয়ার্নার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২ ২০:৫২

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ আইপিএলে খেলার সুযোগ আসবে কিন্তু খেলতে চাইবে না এমন ক্রিকেটারের সংখ্যা খুবই কম। বিশেষ করে উদীয়মান ক্রিকেটাররা সুযোগ ভালোভাবেই লুফিয়ে নিতে চায়। এই যেমন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ডেভিড ওয়ার্নার দলের তরুণ সদস্য ক্যামেরন গ্রিনকে সতর্ক করলেও গ্রিন খেলতে মরিয়া। 

আসন্ন আইপিএল নিলামে যে কয়েকজন খেলোয়াড়ের প্রতি নজর রাখছে ফ্র্যাঞ্চাইজিগুলো তাদের একজন গ্রিন। টি-টোয়েন্টি অস্ট্রেলিয়ার হয়ে ৮ ম্যাচে রান করেছেন ১৭৪ স্ট্রাইকরেটে। একই সাথে বল হাতে নিয়ে পাঁচ উইকেট। পেস বোলিং অলরাউন্ডার হওয়ার কারনে বাড়তি সুবিধাও পাবেন নিলামে। 

 

গ্রিন আইপিএলে খেললেও ওয়ার্নার খুশি হবে না বিষয়টি মোটেও এমন নয়। মূলত ওয়ার্কলোড ম্যানেজমেন্টের দিকে নজর দিতে সতর্ক করেছেন তিনি। 

 

ওয়ার্নার বলেন, 'একজন তরুণ ক্রিকেটার হিসেবে এটা পুরোপুরি তার ওপর নির্ভর করছে। এই সিদ্ধান্ত সে-ই নেবে। তার ক্যারিয়ারের লম্বা সময়ের কথা যদি চিন্তা করে তাহলে কিন্তু এটা তার জন্যে বড় একটা সিদ্ধান্তের ব্যাপার। ক্রিকেটার হিসেবে সে সিদ্ধান্ত নিক সেটাকেই আমরা সম্মান করব।'

একই অনুষ্ঠানে ওয়ার্নারকে জবাব দেন গ্রিন, 'সামনের বছরটা বেশ কঠিন হয়ে যাচ্ছে। আমার মনে হয় না কেউ এটা নিয়ে দ্বিমত পোষণ করবে। তবে এটা দারুণ একটি সুযোগ। আমার মনে হয় আপনি যদি তিন ফরম্যাটের পাশপাশি আইপিএল খেলেন তবে অনেক কিছুই শিখতে পারবেন।'

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷