ঢাকা | শুক্রবার, ৩ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

অজিদের বিপক্ষে খেলা হচ্ছে না শাদাবের

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৯ মার্চ ২০২২ ০৪:১২

শাদাব খান। ফাইল ছবি শাদাব খান। ফাইল ছবি

নিউজ ডেস্কঃ অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে খেলা হচ্ছে না পাকিস্তানের শাদাব খানের। চোটের কারণেই ঘরের মাঠের দলকে সার্ভিস দিতে পারবেন না তিনি। তবে শেষ ওয়ানডে খেলার সম্ভবনা রয়েছে শাদাবের।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে আগামী ২৯ মার্চ অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। তবে চোট কাটিয়ে পুরোপুরি সুস্থ না হওয়ায় এখনও খেলার জন্য প্রস্তুত নন শাদাব খান। আশা করা যাচ্ছে, গ্রোইনের চোট কাটিয়ে সিরিজের শেষ ওয়ানডেতে মাঠে ফিরতে পারেন তিনি।

সর্বশেষ তথ্য অনুসারে জানা গেছে, তাড়াতাড়িই চোট থেকে সুস্থ হয়েছে শাদাব। তবে এখনই মাঠে নামার মতো অবস্থায় নেই সীমিত ওভারের এই পাক সহ-অধিনায়কের। যার ফলে টিম ম্যানেজমেন্ট কোনো ঝুঁকি নিতেও রাজি নয়।

আরও জানা গেছে, সব কিছু ঠিক থাকলে অজিদের বিপক্ষে সিরিজে তৃতীয় ওয়ানডের আগে ফিট হয়ে ওঠবেন শাদাব। তবে মাঠে নামার আগে তার ফিটনেস পরীক্ষা করা হবে। এরপর টিম ম্যানেজমেন্ট তার খেলার বিষয়ে সিদ্ধান্ত নিবে।

উল্লেখ্য, পাকিস্তান সুপার লিগের (পিএসএল) সর্বশেষ আসরে ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলেছেন শাদাব। খেলা চলাকালীন গ্রোইনের চোটে পড়েন তিনি। তবে চোট কাটিয়ে আবারও পিএসএলে ফিরেছিলেন তিনি। এরপর ঘরোয়া লিগে খেলার সময় আবারও চোটে পড়েন শাদাব।

আগামী ২৯ মার্চ মাঠে গড়াবে পাকিস্তান- অস্ট্রেলিয়া মধ্যকার ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের দ্বিতীয় এবং তৃতীয় ও শেষ ওয়ানডে যথাক্রমে ৩১ মার্চ এবং ২ এপ্রিল অনুষ্ঠিত হবে।

 

-নট আউট/এসআর/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷