ঢাকা | শুক্রবার, ৩ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

চোটে পাকিস্তান সিরিজে অনিশ্চিত মার্শ

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৯ মার্চ ২০২২ ০২:০৮

বিশ্বকাপে মার্শের ব্যাটেই শিরোপা উঁচিয়ে ধরে অজিরা। ফাইল ছবি বিশ্বকাপে মার্শের ব্যাটেই শিরোপা উঁচিয়ে ধরে অজিরা। ফাইল ছবি

নিউজ ডেস্কঃ পাকিস্তানের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে অনিশ্চিত মিচেল মার্শ। এবার চোটে পড়ার কারণে তিন ম্যাচের এই সিরিজে এই অভিজ্ঞ অলরাউন্ডারকে পাচ্ছে না অস্ট্রেলিয়া। এর আগেই ছিটকে গেছেন স্টিভেন স্মিথ।

টেস্টের পর এবার তিন ম্যাচের ওয়ানডে সিরিজে পাকিস্তানের বিপক্ষে তাদের মাটিতে খেলবে অস্ট্রেলিয়া। টেস্টে পুর্ণ শক্তির দল নিয়ে মাঠে নামলেও ওয়ানডে সিরিজে বেশ কিছু নিয়মিত ক্রিকেটারকে পাচ্ছে না অজিরা। যেখানে সেই তালিকায় যুক্ত হয়েছে মার্শও।

অ্যারন ফিঞ্চ বলেন, 'গতকাল তার (মার্শ) যে অবস্থা দেখেছি তাতে মনে হচ্ছে, এই সিরিজে তাকে পাওয়া যাবে না। গতকাল ফিল্ডিং অনুশীলনেও সে চোট অনুভব করেছে।'

টেস্ট সিরিজ শেষে চার দিনের বিরতির পর তিন ম্যাচ ওয়ানডে সিরিজে মুখোমুখি হবে পাকিস্তান ও অস্ট্রেলিয়া। আগামী ২৯ মার্চ (মঙ্গলবার) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ।

সিরিজের দ্বিতীয় ম্যাচ ৩১ মার্চ মাঠে গড়াবে। এরপর একদিন বিরতি দিয়ে ২ মার্চ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই সিরিজের সবগুলো ম্যাচ একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

 

-নট আউট/এসআর/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷