ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সমর্থকদের ‘ভুয়া’ দুয়ো, সাকিব বললেন ‘ডিজার্ভ করি’

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২৩ ০৯:১৭

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ কলকাতায় নেদারল্যান্ডস ম্যাচের আগে দেশে ফিরেছিলেন সাকিব আল হাসান। মিরপুরে দ্বিতীয় দিন ব্যাটিং অনুশীলন শেষে ‘ভুয়া ভুয়া’ দুয়ো শুনেছিলেন তিনি। গতকাল ম্যাচে আউট হওয়ার পরেই এই দুয়ো শুনেছিলেন তিনি।  

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে দর্শকদের এমন প্রতিক্রিয়া নিয়ে সাকিবের ভাষ্য, হতাশাজনক (দর্শকদের প্রতিক্রিয়া)। তারা আসলে প্রত্যাশাও করে ভালো কিছু। স্বাভাবিকভাবে সেটি না হলে তাদেরও অধিকার আছে তাদের মতো করে বলার। তাদের ক্ষেত্রে আমার কোনো অভিযোগ নেই। আমি মনে করি যেভাবে আমরা খেলেছি এটা আমরা ডিজার্ভ করি।

এদিকে ১৯৯৯ সাল থেকে বিশ্বকাপ খেলছে টাইগাররা। তবে এখন পর্যন্ত কোনো আসরে শেষ চারে খেলা হয়নি লাল-সবুজের প্রতিনিধিদের। এবার সেমিতে খেলা স্বপ্ন থাকলেও তা রীতিমতো ধূলিসাৎ হয়ে গেছে। তাই অনেকেরই প্রশ্ন, কোন জাদুতে সেমিতে খেলার স্বপ্ন পূরণ করতে পারবে বাংলাদেশ!

এ প্রসঙ্গে সাকিবের মন্তব্য, এটা তো বলা মুশকিল। আপনি ভুল মানুষকে হয়তো প্রশ্ন করেছেন। আমার জায়গা থেকে যদি বলি, অনেক কিছু বদলালে করলে হয়তো বদলটা আসবে। কিন্তু এখন আসলে এগুলো বলার সময় না।

এ অলরাউন্ডার যোগ করেন, যেটা আপনি বললেন ২৪ বছরে সেমিফাইনালে খেলতে পারিনি। অন্তত আমাদের দেশের মানুষরা যেভাবে ক্রিকেটটা পছন্দ করে, সবাই ক্রিকেটের প্রতি যেভাবে ফোকাস করে থাকে। আমাদের আরও ভালো করা উচিত ছিল।

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে জায়গা হয়নি অ্যান্ডারসন...

চলতি বছরের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের হয়ে খেলার যোগ্যতা অর্জন করেছেন কোরি অ্যান্ডারসন।

ম্যাচ সেরার পুরস্কার আফগানে ভূমিকম্প ক্ষতিগ্রস্তদে...

এটা গর্ব করার মতো মুহূর্ত। বিশ্বকাপে আমরা বিশ্ব চ্যাম্পিয়নদেরই হারিয়েছি। এটা পুরো দলে...

বুমরাহদের আলাদা বল দিচ্ছে আইসিসি, অভিযোগ পাক তারকা...

ভারতীয় বোলরা যাতে বাড়তি সুইং পায় সেজন্য আলাদা বল দেওয়া হয় বলে অভিযোগ করেছেন রাজা।