ঢাকা | রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ক্রিকেট মায়া নয়, টাকার জন্যই বিয়ে পিছিয়েছেন মিলার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৪ মার্চ ২০২৪ ১১:০৮

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ কোয়ালিফাই পর্ব খেলবে এমন চুক্তিতে বিপিএলে এসেছিল ডেভিড মিলার। টানা দুই ম্যাচ জিতে ফাইনাল নিশ্চিতের রাতেই ব্যাগ গুছিয়েছেন বলেও খবর প্রকাশ পেয়েছিল। তবে বরিশাল ফ্র্যাঞ্চাইজি মালিকের অনুরোধে ফাইনাল খেলতে রাজি হন ডেভিড মিলার। বিপিএল মেগা ফাইনালের কারণে মিলারকে নিজের বিয়ের তারিখও পরিবর্তন করতে হয়েছে। 

বিয়ের তারিখ পিছিয়ে ক্রিকেটকে প্রাধান্য দেওয়ায় মিলারকে প্রশংসায় ভাসিয়েছে বরিশাল ভক্তরা। তবে ‘ক্রিকেট মায়া নয়, টাকার জন্য ‘ মিলার বিয়ের তারিখ পিছিয়েছে বলে মন্তব্য করেছেন ওয়াসিম আকরাম। 

পাকিস্তানের কিংবদন্তি ওয়াসিম আকরামের মতে– বিপিএল খেলে দেড় লাখ মার্কিন ডলার পেয়েছেন প্রোটিয়া ব্যাটসম্যান। যা বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৬৪ লাখ ৭৮ হাজার টাকা।


পাকিস্তানের একটি ক্রীড়াভিত্তিক অনুষ্ঠানে ওয়াসিম আকরাম বলেন, ‘আজকেই আমি একটা তথ্য জানতে পেরেছি। আমাদের মধ্যে আলোচনা হচ্ছিল– বিপিএল কে জিতেছে সেই বিষয়টি নিয়ে। এই মুহূর্তে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) চলায় আমাদের সেভাবে বিপিএল দেখা হয়নি। আমি জানতে পেরেছি যে ডেভিড মিলারকে নাকি তিন ম্যাচ খেলার জন্য দেড় লাখ মার্কিন ডলার দেওয়া হয়েছে তার ফ্র্যাঞ্চাইজি থেকে! আর সেই কারণেই নাকি সে তার বিয়ে স্থগিত করে খেলতে এসেছিল!’

 

উল্লেখ্যঃ ডেভিড মিলারের বিয়ের তারিখ ছিল ৩ মার্চ। ফাইনালের কারণে তারিখ পরিবর্তন করে গত ১০ মার্চ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পর্ণ করেন তিনি। 

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বিপিএলে বিদেশি ক্রিকেটারদের দুয়ার উন্মুক্ত

ক্রিকেট বিশ্বে হাল সময়ে সবচেয়ে জনপ্রিয় ফরম্যাট টি-২০। বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ড ফ্র...

বিপিএলের সাত দল চূড়ান্ত, দল পায়নি সাকিবের মোনার্ক...

বিপিএলকে আরও গোছালো ও জনপ্রিয় করতে দীর্ঘমেয়াদি পরিকল্পনা গ্রহন করেছিল বাংলাদেশ ক্রিকে...

বিপিএলের প্লেয়ার্স ড্রাফট আজ

ড্রাফট অনুষ্ঠানে বিপিএলের নতুন লোগে উন্মোচন করবে বিপিএল কর্তৃপক্ষ