ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ভারত ম্যাচের অনুশীলন ঢাকায় করবেন মুশফিক

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২৩ ২১:৩৮

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ কন্যা সন্তানের বাবা হয়েছেন মুশফিকুর রহিম। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই এশিয়া কাপের মাঝে ফিরেছিলেন দেশে। গতকাল কন্যা সন্তানের বাবা হয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন নিজেই এই খবর। 

আগামী ১৫ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ। এই ম্যাচের আগেরদিন সকালে ঢাকায় অনুশীলন করবেন মুশফিকুর রহিম। বিকেলে দেশ ছাড়ার কথা রয়েছে এই অভিজ্ঞ সদস্যর। 

মুশফিক বিষয়ে ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস জানান, ‘মুশফিক ১৪ তারিখ সকাল বেলা ওইখানে (ঢাকা) অনুশীলন করবে, অনুশীলন করে ওইখান থেকে এখানে চলে আসবে ম্যাচ খেলার জন্য।’

মুশফিক ছাড়াও ঢাকায় ফিরেছিলেন সাকিব আল হাসান। ব্যক্তিগত কাজে তিনদিনের ছুটিতে এসেছিলেন বাংলাদেশের অধিনায়ক। কাজ শেষ করে আবারও শ্রীলঙ্কা যাচ্ছেন তিনি। ১৩ সেপ্টেম্বর শ্রীলঙ্কায় পৌঁছানোর কথা রয়েছে সাকিবের। অধিনায়ক না থাকলেও আলোচনায় খুব একটা প্রভাব পড়ছে না বলে জানান জালাল ইউনুস।

ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান বলেন, ‘অধিনায়ক আসতেছে, দুই-তিনদিনের জন্য গেছে। এটুকু সময়ের মধ্যে অধিনায়কের অনুপস্থিতি খুব একটা প্রভাব ফেলছে না। আমার মনে হয় অধিনায়ক এসেই আমাদের সাথে আবার আলাপ আলোচনা করবে। আশা করছি যে সে কালকে (১৩ সেপ্টেম্বর) চলে আসবে।’

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...