ঢাকা | বৃহঃস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

ফাইনাল অনেকবার খেলেছি, এবার চ্যাম্পিয়ন হতেই হবে

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৫৩

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্কঃ সবশেষ পাঁচ আসরে তিনবার ফাইনাল খেলেছিল বাংলাদেশ। প্রতিবারই ট্রফি বঞ্চিত ছিল লাল-সবুজ প্রতিনিধিরা। গেল আসরে গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছিল দল। চলতি আসরে প্রথম ম্যাচ হারের পর শঙ্কা ছিল এবারও। তবে আফগানিস্তানের বিপক্ষে বড় জয়ে আত্মবিশ্বাস বেড়েছে দলের। এবার শুধু ফাইনাল নয়, চ্যাম্পিয়ন হওয়াতেই লক্ষ্য দিচ্ছে বাংলাদেশ। 

বাংলাদেশ শুধু ফাইনাল নয়, এবার চ্যাম্পিয়ন হতে চায় এমন কথাই জানিয়েছেন মেহেদি হাসান মিরাজ। ‘আজকের পত্রিকাকে’ দেওয়া সাক্ষাৎকারে এই কথা বলেন তিনি। 

সুপার ফোর যখন নিশ্চিত হয়েছে, ফাইনালের স্বপ্নও তো দেখা যায়? ২৫ বছর বয়সী অলরাউন্ডারের তীব্র আপত্তি এই প্রশ্নে? ‘ফাইনাল খেলব মানে? এবার বাংলাদেশকে চ্যাম্পিয়ন হতে হবে। ফাইনাল তো কতবারই খেলেছি আমরা, এবার চ্যাম্পিয়ন হতে হবে।’ 

বলার অপেক্ষা রাখেনা প্রথম হারের পর চাপে ছিল বাংলাদেশ দল। আফগানিস্তানের বিপক্ষে টস জয় ছিল ভাগ্যের বিষয়। কেননা সেদিন আফগানরা প্রথমে ব্যাট করলেও বেশি রান করতেই পারতো। বড় লক্ষ্য তাড়া করতে নেমে খেল হারাতো পারতো সাকিব বাহিনী। 

সুপার ফোরে বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ পাকিস্তান। এরপর শ্রীলঙ্কা ও ভারতের বিপক্ষে খেলবে টাইগাররা। ফাইনাল খেলতে চাইলে অন্তত ভালো ব্যবধানে দুইটি জয় চাই। কেননা সুপার ফোরের সেরা দুই দল মুখোমুখি হবে ফাইনালে। 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...