ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত ফরচুন বরিশালের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:০৫

ব্যাটিংয়ে ফরচুন বরিশাল। ছবি: বিসিবি ব্যাটিংয়ে ফরচুন বরিশাল। ছবি: বিসিবি

নট আউট ডেস্কঃ টানা হারে প্লে-অফের দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়েছে সিলেট স্ট্রাইকার্স। কাগজে-কলমে প্লে-অফের রেস থেকে ছিটকে না গেলেও আপাতদৃষ্টিতে অনেকটাই কঠিন হয়ে গেছে দলটির জন্য। অন্য দিকে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে ফরচুন বরিশাল। টানা জয়ে প্লে-অফের পথে এখন তামিমের দলটি। সাগরিকায় শনিবার দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে এই দুই দল। যেখানে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ফরচুন বরিশাল।

চলতি বিপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে অবস্থান করছে তামিমের ফরচুন বরিশাল। সমান পয়েন্ট নিয়ে এক ম্যাচ বেশি খেলা চট্টগ্রাম ও খুলনা রয়েছে টেবিলের চার ও পাঁচ নম্বরে। প্লে-অফের দৌড়ে এই দুইয়ের সঙ্গেই টক্কর দিচ্ছে ফরচুন বরিশাল। 

মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে বরিশালের একাদশে ফিরেছেন ক্যারিবীয় তারকা কাইল মায়ার্স। অন্য দিকে সিলেটের একাদশেও এসেছে একাধিক পরিবর্তন। দল থেকে বাদ পড়েছেন সামিত প্যাটেল।

ফরচুন বরিশাল একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, আহমেদ শেহজাদ, কাইল মায়ার্স, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, খালেদ আহমেদ, ওবেদ ম্যাককয়, কেশব মহারাজ ও মোহাম্মদ সাইফউদ্দিন।

সিলেট স্ট্রাইকার্স একাদশ: নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), জাকির হাসান,  তানজিম হাসান সাকিব, আরিফুল হক, রায়ান বার্ল, হ্যারি টেক্টর, অ্যাঞ্জেলো প্যারেরা, সানজামুল ইসলাম, শাফিকুল ইসলাম ও বেনি হাওয়েল।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...