ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

জাদেজার নৈপুণ্যে জিতল মুস্তাফিজ বিহীন চেন্নাই

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৫ মে ২০২৪ ২১:৪৪

জয় নিয়ে মাঠ ছেড়েছে চেন্নাই। ছবি: আইপিএল জয় নিয়ে মাঠ ছেড়েছে চেন্নাই। ছবি: আইপিএল

নট আউট ডেস্কঃ জাতীয় দলের দায়িত্ব পালনে চেন্নাই শিবির ছেড়েছেন মুস্তাফিজুর রহমান। ইনজুরির কারণে ছিটকে গেছেন আরেক পেসার মাথিশা পাথিরানাও। একাদশে ছিলেন না দীপক চাহার। অনেকটা ভঙুর একাদশ নিয়েই পাঞ্জাবের বিপক্ষে মাঠে নেমেছিল চেন্নাই। এমন ম্যাচে জাদেজার অলরাউন্ড নৈপুণ্যে জয় নিয়েই মাঠ ছেড়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

ধর্মশালায় এদিন আগে ব্যাট করা চেন্নাই ৯ উইকেট হারিয়ে তুলেছিল ১৬৭ রান। দলের পক্ষে একমাত্র চল্লিশোর্ধ্ব রানের ইনিংস খেলেন রবীন্দ্র জাদেজা। এছাড়া ইনফর্ম রুতুরাজ গাইকোয়াদ ৩২ ও ড্যারিল মিচেল করেন ৩০ রান। পাঞ্জাবের পক্ষে ৩ উইকেট করে শিকার করেন রাহুল চাহার ও হার্শাল প্যাটেল। 

জবাব দিতে নেমে পাঞ্জাব শুরুতেই হারায় জনি বেয়ারেস্টো ও রাইলি রুশোর উইকেট। তুষার দেশপান্ডের শিকার হয়ে দুই জনই ফিরেন এক ওভারে। প্রভুশিমরান সিং ও শশাঙ্ক সিং ধরেন হাল। দু'জন মিলে গড়েন অবিচ্ছিন্ন পঞ্চাশোর্ধ রানের জোট। এরপর পরপর দুই ওভারেই ফিরেন এই সেট দুই ব্যাটার। প্রভুশিমরান ফিরেন ৩০ রান করে, শশাঙ্কের ব্যাট থেকে আসে ২৭ রান।

এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ম্যাচ থেকেই ছিটকে যায় পাঞ্জাব। শেষ পর্যন্ত ৯ উইকেট হারিয়ে ১৩৯ রানের বেশি তুলতে পারেনি স্বাগতিকরা। ফলে, ২৮ রানে জিতে শেষ চারের লড়াইয়ে থাকল চেন্নাই। দলটির পক্ষে ৩ উইকেট নেন রবীন্দ্র জাদেজা। এছাড়া তুষার দেশপান্ডে ও সিমারজিৎ নেন ২ উইকেট করে। 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...