ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

নেতৃত্বে তাসকিন, ব্যাটিংয়ে ঢাকা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:২২

ব্যাটিংয়ে ঢাকা। ছবি: বিসিবি ব্যাটিংয়ে ঢাকা। ছবি: বিসিবি

নট আউট  ডেস্ক: টানা ব্যর্থতায় মোসাদ্দেকর দল থেকে বাদ পড়াটা অনুমেয়ই ছিল। সিলেট স্ট্রাইকার্সের বিরুদ্ধে তাই ঢাকার নেতৃত্বে দেখা গেল তাসকিন আহমেদকে। প্রতিযোগিতামূলক ক্রিকেটে এবারই প্রথম কোন দলের নেতৃত্বে দেখা গেল এই পেসারকে। যদিও টস ভাগ্য সহায় হয়নি তার। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে সিলেট স্ট্রাইকার্স। 

প্লে-অফের রেস থেকে ইতিমধ্যেই ছিটকে যাওয়া এই দু'দলের লড়াইটা যেন অনেকটা নিয়মরক্ষার। আসরে এখন পর্যন্ত ৭ ম্যাচ খেলে মাত্র ১ জয় পেয়েছে সিলেট স্ট্রাইকার্স। অন্য দিকে এক ম্যাচ কম খেলা ঢাকাও পেয়েছে মাত্র ১ জয়। 

দু'দলের একাদশেই এদিন এসেছে একাধিক পরিবর্তন। ঢাকার একাদশ থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, চতুরাঙ্গা ডি সিলভা ও গুলবাদিন নাইব। তাঁদের পরিবর্তে একাদশে ফিরেছেন সাইফ হাসান, ক্রসপুলে ও উসমান কাদির। দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে সিলেট স্ট্রাইকার্সও। একাদশে ফিরেছেন বেনি হাওয়েল ও তানজিম সাকিব। বাদ পড়েছেন শামসুর রহমান ও রিচার্ড এনগারাভা। 

দুর্দান্ত ঢাকা একাদশ : সাইম আইয়ুব, মোহাম্মদ নাইম শেখ, তাসকিন আহমেদ (অধিনায়ক), সাইফ হাসান, সাব্বির হোসেন, ইরফান শুক্কুর,  অ্যালেক্স রস, ওসমান কাদির, লাসিথ ক্রসপুলে, আরাফাত সানি ও শরিফুল ইসলাম।

সিলেট স্ট্রাইকার্স একাদশ: নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), জাকির হাসান, তানজিম হাসান সাকিব, আরিফুল হক, রায়ান বার্ল, হ্যারি টেক্টর, সামিত প্যাটেল, নাইম হাসান, রেজাউর রহমান রাজা ও বেনি হাওয়েল।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...