ঢাকা | বুধবার, ৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

তলানির দুইয়ের লড়াইয়ে ব্যাটিংয়ে সিলেট

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৫৭

বোলিংয়ে ঢাকা। ছবি: বিসিবি বোলিংয়ে ঢাকা। ছবি: বিসিবি

নট আউট ডেস্কঃ চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এখন পর্যন্ত পাঁচ ম্যাচ খেলে সবকটিতেই হেরেছে গেলবারের রানার্সআপ সিলেট স্ট্রাইকার্স। টুর্নামেন্টে একমাত্র দল হিসেবে সিলেট এখনও পায়নি জয়ের স্বাদ। অন্য দিকে খর্ব শক্তির দুর্দান্ত ঢাকার চিত্রটাও একই। জয় দিয়েই বিপিএল শুরু করলেও পরের তিন ম্যাচেই হেরেছে দলটি। টেবিলের তলানিতে থাকা এই দুই মুখোমুখি হচ্ছে শুক্রবার। 

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুক্রবারের দিনের প্রথম ম্যাচে স্বাগতিকদের মুখোমুখি হবে ঢাকা। হারের বৃত্তে ঘুরপাক খাওয়া দু'দলের জন্যই ম্যাচটি সমান গুরুত্বপূর্ণ। কেননা, প্লে-অফের স্বপ্ন জিইয়ে রাখতে জয় ছাড়া ভিন্ন কোন পথ খোলা নেই দু'দলের সামনে। গুরুত্বপূর্ণ এই ম্যাচে টস ভাগ্য জয় হয়েছে ঢাকার। আর টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে দলটি।

ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে দুই দলের সেরা একাদশেই এসেছে একাধিক পরিবর্তন। রাজনৈতিক ব্যস্ততায় খেলছেন না সিলেটের নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তার পরিবর্তে মোহাম্মদ মিঠুন দলকে নেতৃত্ব দিচ্ছেন। অন্য দিকে সাইফ হাসান ফিরেছেন ঢাকার একাদশে। বাদ পড়েছেন মেহেরাব।

দুর্দান্ত ঢাকা: সাইম আইয়ুব, মোহাম্মদ নাইম শেখ, মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), অ্যালেক্স রস, ইরফান শুক্কুর, গুলবাদিন নাইব, সাইফ হাসান, তাসকিন আহমেদ, আরাফাত সানি, শরিফুল ইসলাম ও উসমান কাদির।

সিলেট স্ট্রাইকার্স: নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), জাকির হাসান, শামসুর রহমান, আরিফুল হক, রায়ান বার্ল, বেনি হাওয়েল, সামিত প্যাটেল, নাইম হাসান, রেজাউর রহমান রাজা ও রিচার্ড এনগারাভা।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...