ঢাকা | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সেমির কঠিন চ্যালেঞ্জের অপেক্ষায় রোহিত

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৭ নভেম্বর ২০২২ ২০:০৮

রোহিত শর্মা। ছবি সংগৃহীত রোহিত শর্মা। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ সব বিতর্ক ছাড়িয়ে গ্রুপ-২ চ্যাম্পিয়ন হয়ে শেষ চার নিশ্চিত করেছে ভারত। দ্বিতীয় সেমিফাইনালে তাদের প্রতিপক্ষ ইংল্যান্ড। আগামী ১০ নভেম্বর ম্যাচটি অনুষ্ঠিত হবে অ্যাডিলেটে। এই ম্যাচে ইংলিশরা কঠিন চ্যালেঞ্জ ছুঁড়ে দিবে বলে মনে করেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

 

রোহিত বলেন, 'ইংল্যান্ড আমাদের কঠিন চ্যালেঞ্জ ছুড়ে দেবে। তাদের বেশ কিছু খেলোয়াড় ভালোখেলছে। দুই দল একে অপরের বিপক্ষে আগেও খেলছে, দারুণ ম্যাচ হবে। আমদের শুধু নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। এটা অনেক বড় একটি ম্যাচ হতে যাচ্ছে। আমাদের ভালো খেলতে হবে। পরিস্থিতি অনুযায়ী পরিকল্পনা করতে হবে। প্রতিটি ম্যাচেই প্রচুর দর্শক আসছেন আমাদের সমর্থন দিতে। দলের পক্ষ থেকে তাদের আমি ধন্যবাদ জানাতে চাই। '

 

জিম্বাবুয়ের বিপক্ষে সুপার টুয়েলভের শেষ ম্যাচে বড় জয় পেয়েছে ভারত। আক্ষরিক অর্থে এটি নিয়ম রক্ষার ম্যাচ হলেও জয়ে পয়েন্ট টেবিলের সবার উপরে উঠেছে দলটি। এই ম্যাচে খেলোয়াড়দের আত্মবিশ্বাসে খুশি ভারতীয় অধিনায়ক। 

আরও পড়ুনঃ সেমিফাইনাল লাইন-আপ চূড়ান্ত

রোহিত বলেন, 'আজ আমাদের দলের সব খেলোয়াড়ই ভালো করেছে। আমরা জানতাম আমরা সেমিফাইনালে পৌঁছে গেছি। কিন্তু মাঠে আসা এবং ভালো পারফর্ম করা খুবই গুরুত্বপূর্ণ ছিল। সূর্য যেভাবে ব্যাটিং করছে তা প্রশংসনীয়। ব্যাটিং করার সময় তার আত্মবিশ্বাস ছিল দেখার মতো। এটা দলের জন্যও খুবই উপকারী।

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...