ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

তামিমের নতুন নাটকীয়তায় যোগ ‘আগামী বছর’

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২৪ ২২:১০

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ ব্যাটিং পজিশন পরিবর্তন ইস্যুতে তামিম ইকবাল বিসর্জন দিয়েছেন সবশেষ ওয়ানডে বিশ্বকাপ। টি-টোয়েন্টি ফরম্যাটকে বিদায় বলেছেন আগেই। ওয়ানডে বিশ্বকাপের দল থেকে বাদ পড়ায় টেস্টের প্রতিও কোন আগ্রহ আর দেখাননি এই অভিজ্ঞ ওপেনার। বিশ্বকাপের পর থেকেই দফায় দফায় বিসিবি সভাপতি, বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধানের সাথে আলোচনা করেছেন তামিম। 

তামিম ইকবালের ফেরা না ফেরা নিয়ে নাটকীয়তা চলছে প্রতিনিয়ত। এবার নতুন নাটকীয়তায় যোগ হয়েছে আগামী বছর। বিসিবি সভাপতি ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন জানিয়েছেন, আগামী বছর থেকে জাতীয় দলে খেলবেন তামিম। 

পাপন বলেন, কথা ছিল তামিম প্রথমে বসবে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস ও বোর্ড পরিচালক এনায়েত হোসেন সিরাজের সঙ্গে। এরপর আমার সঙ্গে বসবে। তাদের সঙ্গে তামিমের বসা হয়েছে। আমার সঙ্গে এখন বসবে।

চলতি ডিপিএলে ব্যাট হাতে নিজের জাত চিনিয়েছেন তামিম । তবে তামিমের ফেরা নিয়ে উভয় পক্ষের এই নাটকীয়তায় বিরক্ত সাধারণ দর্শকরা। কারও কারও মতে বড় কোন ইভেন্টের আগে ক্রিকেটার ও বিসিবি পক্ষ ইচ্ছে করেই নতুন নাটক সামনে আনে। যাতে মাঠের পারফরম্যান্স খারাপ হলেও মানুষের নজর থাকে অন্যদিকে। 

সমর্থকদের এই মন্তব্যকে ছোট করে দেখারও সুযোগ নেই। কেননা আগামী বছর পাকিস্তানে অনুষ্ঠিত হবে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি। তামিম ইকবাল আগামী বছর জাতীয় দলে ফিরলে এখনই কেন নয় এমন প্রশ্ন থেকেই যাচ্ছে। দীর্ঘ সময় পর হঠাৎ করে জাতীয় দলে ফেরায় পরিবর্তন আনতে হবে ওপেনিং জুটিতে। নিশ্চয়ই একটা বড় আয়োজনের আগে বড় কোন দল কখনই এমনটা করে না। 

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।