ঢাকা | মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বিপিএলের টিকিটের মূল্য তালিকা প্রকাশ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৫ জানুয়ারী ২০২৪ ২১:৩৪

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্কঃ অপেক্ষার পালা এবার শেষ হওয়ার পথে। দিন তিনেক বাদেই পর্দা উঠতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। উদ্বোধনী দিনেই মাঠে গড়াবে দুই ম্যাচ। যেখানে রাজধানীর দল দুর্দান্ত ঢাকার বিপক্ষে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যাচ দিয়ে বাজবে বিপিএলের দামামা। মাঠের লড়াইয়ে নামার আগে এবার জানা গেল টিকিট বিক্রির তারিখও। আগামী ১৬ জানুয়ারি বিক্রি শুরু হবে এবারের বিপিএলের টিকিট। এছাড়া ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন ম্যাচের টিকিট কিনতে পারবেন দর্শকরা। এক টিকিটেই দেখা যাবে দুই ম্যাচ। 

দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা (বিসিবি) দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে প্রকাশ করেছে টিকিটের মূল্য তালিকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য যেখানে নির্ধারণ করা হয়েছে সর্বোচ্চ ২৫০০ টাকা করে। এছাড়া ১৫০০ টাকায় মিলবে ভিআইপি স্ট্যান্ডের টিকিট। ক্লাব হাউজে বসে বিপিএল উপভোগ করতে হলে গুনতে হবে ৮০০ টাকা। 

এদিকে নর্থ স্ট্যান্ড ও সাউথ স্ট্যান্ডের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা করে। সর্বনিম্ন মূল্যে বিপিএল দেখতে হলেও গুনতে হবে ২০০ টাকা। এক টাকায় ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে। মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম এবং মিরপুর স্টেডিয়ামের এক নম্বর গেইট সংলগ্ন কাউন্টার থেকে দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবেন। প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট। এছাড়া অনলাইনেও মিলবে এবারের বিপিএলের টিকিট। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷