ঢাকা | বুধবার, ৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ভারতের টেস্ট দলে জায়সাওয়াল-রুতুরাজ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৪ জুন ২০২৩ ০০:১৭

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ বিশ্বকাপের আগে উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলবে ভারত। এই সিরিজ ঘিরে ইতমধ্যে দল ঘোষণা করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। ভারতের টেস্ট দলে ডাক পেয়েছেন জশস্বী জায়সাওয়াল, রুতুরাজ গায়কোয়াড় ও মুকেশ কুমার। ওয়ানডে স্কোয়াডে আবারও ফিরেছেন সাঞ্জু স্যামসন।

সবশেষ টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ছন্দে ছিলেন না চেতেশ্বর পূজারা। দুই ইনিংস মিলে করেছেন ৪১ রান। এবারের দলে জায়গা হয়নি এই অভিজ্ঞ ব্যাটারের। নাম্বার তিনে খেলানো হতে পারে জায়সাওয়াল বা রুতুরাজকে। এদিকে বিশ্রাম দেওয়া হয়েছে পেসার মোহাম্মদ শামিকে। 

 

ভারতের টেস্ট স্কোয়াড-

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, আজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), জশস্বী জায়সাওয়াল, রুতুরাজ গায়কোয়াড়, মুকেশ কুমার, কেএস ভারত (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, জয়দেব উনাদকাট, ইশান কিশান (উইকেটরক্ষক) ও নবদীপ সাইনি।

ভারতের ওয়ানডে স্কোয়াড-

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, রুতুরাজ গায়কোয়াড়, সূর্যকুমার যাদব, সাঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ইশান কিশান (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, শার্দূল ঠাকুর, অক্ষর প্যাটেল, যুবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, উমরান মালিক, জয়দেব উনাদকাট ও মুকেশ কুমার।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷