ঢাকা | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টে অনিশ্চিত উড

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২২ ১৮:০৫

মার্ক উড৷ ছবি সংগৃহীত মার্ক উড৷ ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে বোলিং গতিতে আলাদা করে প্রশংসা কুড়িয়েছিলেন মার্ক উড৷ তবে ইনজুরির কারনে খেলা হয়নি সেমিফাইনাল ও ফাইনাল৷ পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের আগে শতভাগ ফিট হওয়ার সম্ভবনা থাকলেও শঙ্কা রয়েছে এখনও৷ যার ফলে প্রথম ম্যাচে অনিশ্চিত এই ফাস্ট বোলার৷

 

মার্ক উডকে নিয়ে বেন স্টোকস বলেছেন, উডিকে (মার্ক উড) দেশে সময় কাটানোর সিদ্ধান্ত নিয়েছিলাম। যেহেতু পাকিস্তানে, বিশ্বকাপে সব জায়গায় ছিল। দেশে এক সপ্তাহ কাটানোটা তার জন্য বেশি উপকারী হবে বলেই আমরা ধারণা করেছিলাম। আমি তেমন যোগাযোগও করিনি। নিজের মত করে সময় কাটানোর সুযোগ দিয়েছিলাম। বিভিন্ন রিপোর্ট থেকে জানা যাচ্ছে উড মাঠে ফিরছে এবং সে ফিরলেই আমরা সবকিছু দেখতে পারব যে সে কত ভালোভাবে ফিরছে।’

 

ম্যাচ খেলার মতো ফিট না হলেও বল হাতে নেটে ফিরেছেন উড। তবে পুরো দমে বোলিং করতে পারছেন না। তাই প্রথম টেস্টে এই পেসারকে নিয়ে হয়তোবা কোনো ঝুঁকি নিবে না টিম ম্যানেজমেন্ট।

 

এদিকে লিয়াম লিভিংস্টোনের ফিটনেস নিয়েও শঙ্কা আছে। এই রাউন্ডার নিজেই জানিয়েছেন তার খেলা নিয়ে শঙ্কার কথা। তবে ম্যাচ শুরুর এখনও দিন কয়েক বাকি আছে। তাই তার ম্যাচ খেলার অনেকটাই সম্ভাবনা আছে।

আগামী এক ডিসেম্বর রাওয়ালপিন্ডিতে শুরু হবে পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যকার টেস্ট সিরিজ। এরপর যথাক্রমে বাকি দুই টেস্ট শুরু হবে ৯ ও ১৭ ডিসেম্বর।

 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷